চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুশান্তের মৃত্যুর আগের রাতে কী হয়েছিল জানালেন প্রতিবেশী

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর তদন্ত যেন দিনকে দিন জটিল হয়ে উঠছে। সামনে আসছে একের পর এক অজানা সব তথ্য। সম্প্রতি সিবিআইয়ের তদন্তে সুশান্তের মৃত্যুর দিনের (১৪ জুন) শেষ কয়েক ঘন্টার বর্ণনা দিয়েছেন তার বাবুর্চি নিরাজ সিং। আর এবার সুশান্তের এক প্রতিবেশী জানিয়েছেন, সুশান্তের মৃত্যুর আগের দিন রাতে ঘটে যাওয়া কিছু বিষয় সম্পর্কে তথ্য।

সুশান্তের প্রতিবেশী দাবি করেছেন, ১৩ তারিখ অর্থাৎ সুশান্তের মৃত্যুর আগের রাতে সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে সুশান্তের ফ্ল্যাটের সমস্ত আলো বন্ধ করে দেওয়া হয়েছিল। শুধুমাত্র রান্নাঘরের আলো জ্বলছিল। এর আগে কখনো ওই বাড়ির আলো এত তাড়াতাড়ি বন্ধ করতে দেখা যায়নি। কেননা সুশান্তকে ভোর ৪টা পর্যন্ত জেগে থাকতেই দেখা যেত, তাই তার ঘরের আলোও জ্বলত। আলো রাতে বন্ধ হত না বললেই চলে। তবে ওইদিন রাতে সমস্ত আলো বন্ধ ছিল কেন, তা জানা নেই।

বিজ্ঞাপন

ওই প্রতিবেশী আরও দাবি করেছেন যে, ১৩ তারিখ সুশান্তের বাড়িতে কোন পার্টি হয়নি। ফলে সেই রাতে অস্বাভাবিক কিছু হয়েছিল বলেই ধারণা করা হচ্ছে।

সুশান্তের মৃত্যুরহস্য উদঘাটনের দায়িত্বে নিয়োজিত ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘সিবিআই’র পক্ষ থেকে এক বিশিষ্ট টিমকে দায়িত্ব দেওয়া হয়েছিল ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখার জন্য। তারা সে রিপোর্ট খতিয়ে দেখে জানিয়েছে যে, সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে কখন মৃত্যু হয়েছে সেই সময়ের উল্লেখ নেই! ফলে সব কিছুতেই রহস্যের ছাপ পাওয়া যাচ্ছে।