চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুশান্তের বাড়ি গিয়ে হাজির নানা পাটেকর

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাতে তার পাটনার বাড়িতে হাজির বলিউড অভিনেতা নানা পাটেকর। করোনা পরিস্থিতির মধ্যে রবিবার পাটনা যান তুখোড় এই অভিনেতা।

সেখানে গিয়ে সুশান্তের ফ্রেমযুক্ত ছবিটির পাশে ফুল রেখে তাকে শ্রদ্ধা জানান এই অভিনেতা। একই সাথে সুশান্তের পরিবার ও তার বাবার সাথে কথা বলেন তিনি। যার বিভিন্ন ছবি ও ভিডিও ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে।

বিজ্ঞাপন

সুশান্তের পরিবারের সাথে সাক্ষাত করা প্রসঙ্গে নানা পাটেকর জানান, “সুশান্তের বাবার সঙ্গে দেখা করলাম, তার কাজগুলো নিয়ে আলোচনা করলাম। এছাড়া আর কী বা করতে পারি”?

তবে বলিউডের নেপোটিজম নিয়ে সাংবাদিকদের কোন প্রশ্নের উত্তর দেননি নানা পাটেকর। এমনকি সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্ত নিয়েও কোন কথা বলেননি তিনি।

১৪ জুন রহস্যজনকভাবে মৃত্যু হয় বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এদিন দুপুরে মুম্বাইয়ের নিজ বাসা থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এরপর দিনই পুলিশের দেয়া রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। বিগত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন। তবে কী কারণে হতাশায় ভুগছিলেন সেটি খতিয়ে দেখতে ইতোমধ্যেই পুলিশ ২৩ জনের বয়ান নিয়েছে।