চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুশান্তের বাড়ির সিসিটিভি ফুটেজ নিয়ে চাঞ্চল্যকর তথ্য

সুশান্তের মৃত্যুর দেড় মাসেরও বেশি সময় পর এবার বেড়িয়ে এলো আরেক চাঞ্চল্যকর তথ্য…

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শুরু থেকেই মুম্বাই পুলিশ তাদের তদন্তে দাবি করে এসেছে অভিনেতার মৃত্যুর আগের দিন থেকেই তার বান্দ্রার অ্যাপার্টমেন্টের সকল সিসিটিভি ক্যামেরা বন্ধ ছিল। তবে মৃত্যুর দেড় মাসেরও বেশি সময় পর এবার বেড়িয়ে এলো আরেক চাঞ্চল্যকর তথ্য। 

সম্প্রতি সিসিটিভি ক্যামেরা সংস্থার মালিক দাবি করেছেন যে, সুশান্তের মৃত্যুর দিন (১৪ জুন) এবং তার আগের দিন (১৩ জুন) দুই দিনই তার বান্দ্রার অ্যাপার্টমেন্টের সকল সিসিটিভি ক্যামেরা চালু ছিল। আর এই তথ্য সামনে আসতেই মুম্বাই পুলিশের তদন্ত নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে সকলের মনে।

বিজ্ঞাপন

এদিকে তদন্তের শুরু থেকে মুম্বাই পুলিশের কার্যক্রম নিয়ে কম বেশি সবার কাছেই বেশ খটকা লেগেছিল। আর তাই তো সম্প্রতি সুশান্তের মৃত্যুর তদন্ত করতে মুম্বাই পুলিশের সঙ্গে যোগ দিয়েছে বিহার পুলিশও। বিহার পুলিশ তদন্ত শুরু করতেই যেন সুশান্তের মৃত্যুকে ঘিরে রোজ সামনে আসছে নতুন নতুন সব তথ্য।

অপরদিকে সিসিটিভি ফুটেজের প্রসঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছে যে ওই সিসিটিভি ফুটেজ কি তবে মুম্বাই পুলিশের জিম্মায় রয়েছে নাকি সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ানের ফাইলের মতো সেটিও নষ্ট করে ফেলা হয়েছে!

তবে এখানেই শেষ নয়, সম্প্রতি সুশান্তের ময়নাতদন্তের ব্যাপারে প্রশ্ন উঠিয়েছেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ে অর্ডিন্যান্স হাসপাতালের চিকিৎসক মীনাক্ষি মিশ্রা। তার দাবি, ১৪ জুন নয়, ১৩ জুন রাতেই খুন হয়েছেন সুশান্ত। এমনকি তার দেহের বেশ কিছু স্থানে আঘাতের চিহ্ন মিলেছে। যা আত্মহত্যা না, হত্যার ইঙ্গিত দেয়।