চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

সুশান্তের আত্মহত্যা, সালমান-করণের বিরুদ্ধে বিক্ষোভ

Nagod
Bkash July

সুশান্তকে আত্মহত্যা এখনো মেনে নিতে পারছে না তার ভক্তরা। এরইমধ্যে তাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা হয়েছে সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বানসালি-সহ একাধিক নামী তারকার বিরুদ্ধে!

আর এই অবস্থার মধ্যেও সুশান্ত ভক্তরা নেমেছেন তার জন্ম শহর পাটনার রাস্তায়। সালমান খানের ‘বিইং হিউম্যান’ স্টোরের সামনে বিক্ষোভ করেছেন একদল ভক্ত।

Sarkas

শুরু তাই নয়, মুম্বাইয়ে সালমানের বান্দ্রার বাড়ির সামনেও বিক্ষোভ করেন জনগণ। সেখানে ‘সালমান খান মুর্দাবাদ’ স্লোগানও দিয়েছেন তারা।

শুধু স্লোগান নয়, সালমান খান ও করন যোহরের কুশপুত্তলিকা দাহ ও করে বিক্ষুদ্ধ ভক্তরা। যদিও এ খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই তত্‍‌পরতা দেখিয়েছে মুম্বাই পুলিশ।

এদিকে সুশান্তের আত্মহত্যার ঘটনা উন্মোচনে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে মুম্বাই পুলিশ। এরইমধ্যে পরিবারের সদস্য, বন্ধু ও প্রেমিকা রিহার সঙ্গে জিজ্ঞাসাবাদ শেষ করা হয়েছে।

২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমার মধ্য দিয়েই বলিউডে অভিষেক হয়েছিল সুশান্তের। যেখানে প্রথম সিনেমাতেই তিনি সেরা নবাগত অভিনেতা হিসেবে বেশকিছু পুরস্কার জিতে নিয়েছিলেন। এরপর ক্যারিয়ারের মাত্র সাত বছরে দর্শকদের বেশ কিছু ভাল কাজ উপহার দিলেও পরিচালক কিংবা প্রযোজকদের কাছ থেকে যথাযথ সন্মান পাননি তিনি।

BSH
Bellow Post-Green View