চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুরঞ্জিত সেনগুপ্তের প্রতি শ্রদ্ধাঞ্জলি

প্রবীণ রাজনীতিবিদ, সাবেক মন্ত্রী, আওয়ামী লীগ উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত এমপির মৃত্যুতে শ্রদ্ধা নিবেদন কর্মসূচীর আয়োজন করা হয়েছে। রবিবার দুপুর ২টা পর্যন্ত রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে তাকে শ্রদ্ধা জানানো্ হয়।

এরপর বিকেল ৩টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় শ্রদ্ধা নিবেদন করা হয়। সোমবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সিলেটে শ্রদ্ধা জানানো শেষে সুনামগঞ্জের শাল্লায় দুপুর ১টায় ও বিকেল ৩ টায় দিরাইতে শ্রদ্ধা নিবেদন করা হবে মৃতদেহের প্রতি। এরপর সেখানেই অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।

Advertisement

তার মৃত্যুতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, বিরোধীদলীয় নেতা ও অর্থমন্ত্রীসহ মন্ত্রীবর্গ ও বিশিষ্টজনরা শোক প্রকাশ করেছেন।

রবিবার ভোর ৪টা ২৪ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন ধরেই নানা রোগে ভুগছিলেন তিনি। সর্বশেষ শুক্রবার অসুস্থতাবোধ করায় তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। এয়ার অ্যাম্বুলেন্স থেকে শুরু করে সবকিছুই প্রস্তুত ছিল। শনিবার রাতে শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। ভোর ৪টা ২৪ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।