চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের উপহার বিতরণ করলো ‘ফ্লাওয়ার্স বাংলাদেশ’

করোনা মহামারীর মধ্যেও নিরাপদ দূরত্ব বজায় রেখে ২৬ রমজান ৯ মে সকাল ১০ টায় ফ্লাওয়ার্স বাংলাদেশ’র উদ্যোগে রাজধানীর নারিন্দা ও গোপীবাগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সংগঠনের সদস্যরা প্রতিবছরই তাদের ঈদের খরচ বাঁচিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য নতুন জামা, সেমাই, চিনি, চকলেট, টুথ পেস্ট, ব্রাশ, নেইল কাটার, মেহেদী, সাবান, শ্যাম্পু ডাল,তেল ও লবন ইত্যাদি উপহার দেয়। সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে তারা কারো দানের টাকায় নয় নিজেদের টাকায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করে থাকে।
এবার অল্প পরিষরে ঈদ উদযাপন সামগ্রী বিনিময়ের মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগ করে নিলো। ফ্লাওয়ার্স বাংলাদেশ সমাজের দায়বদ্ধতা থেকে বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকান্ড করে থাকে।

বিজ্ঞাপন

তার মধ্যে উল্লেখযোগ্য হল: ছোটদের ঈদ সামগ্রী উপহার দেওয়া, ফ্রি ব্লাড গ্রুপিং করা, ফ্রী আকুপেসার প্রশিক্ষণ দেয়া, ফ্রী ডায়াবেটিস ও পেসার চেক আপ, বিভিন্ন জায়গায় লাইব্রেরী করা, বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সামগ্রী বিতরণ করা, বিভিন্ন দর্শনীয় স্থান নিজেরা এবং ছোটদের নিয়ে ভ্রমন করা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিষ্কার পরিচ্ছন্ন এবং বৃক্ষরোপণ করা, ভূমিকম্প-ফাস্ট এইড-আগুন এর উপর ফ্রি প্রশিক্ষণ দেয়া ।
উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ফ্লাওয়ার্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা উদ্যোমী তরুণ উদ্যোক্তা মাহমুদ খান বিজু, সহ-সভাপতি এস এম বাবর কবির, অর্থ সম্পাদক মোহাম্মদ আলী, পার্থ, মিসকাত, মোবারক, নাহিদ, নিবির, মাসুম, আকাশ সহ আরো অনেকে।
এসময় আরো উপস্থিত ছিলেন সমাজসেবক মোঃনাসির, সমাজসেবক মোহাম্মদ সাঈদ খানসহ অন্যরা।