চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুবর্ণচরে গণধর্ষণের অভিযোগে আটক ২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ভাইস চেয়ারম্যান ভোটকে কেন্দ্র করে ছয় সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে চরজুবলী ইউনিয়নের বাগ্গা গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হলো- নূর আলমের ছেলে ইউছুফ (৪২) ও আব্দুল খালেকের ছেলে আবুল বাসার (৩০)।

বিজ্ঞাপন

রোববার রাতে ধর্ষণের শিকার ওই নারীর স্বামী বাদী হয়ে ১২ জনকে আসামি করে চর জব্বার থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

চিকিৎসাধীন ওই নারীর অভিযোগ, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার স্বামীর মোটরসাইকেল যোগে ভোট দিয়ে বাড়ি ফেরার পথে ইউছুপ মাঝির নেতৃত্বে ১০‐১২ জন তাদের গতিরোধ করে মারধর করে। এসময় বেচু মাঝি, ফজলু ও বাসার এই নারীর স্বামীকে আটকে রেখে পার্শ্ববর্তী একটি মৎস্য খামারে নিয়ে ধর্ষণ করে। পরে এই নারীর স্বামীকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে এলাকার লোকজন এসে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নোয়াখালী ওসি ডিবি আবুল খায়ের, সদর সার্কেল এসপি এবং সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার আবু ওয়াদুদ।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন চৌধুরী জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে দুপুরে তার নেতৃত্বে উত্তর বাগ্গা গ্রামে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকায় আবুল বাসার ও ইউছুফকে আটক করা হয়। ঘটনায় নির্যাতনের শিকার ওই নারীর স্বামী বাদী হয়ে ১২জনকে আসামী করে চরজব্বার থানায় মামলা করেছেন বলেও জানান ওসি।

Bellow Post-Green View