চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুপারস্টার নাগার্জুনের ফার্মহাউজ থেকে গলিত মৃতদেহ উদ্ধার

দক্ষিণ ভারতের সুপারস্টার অভিনেতা নাগার্জুন। তার একটি ফারহাউজ থেকে সম্প্রতি উদ্ধার করা হয়েছে পচাগলা একজন মানুষের মৃতদেহ। যা নিয়ে রীতিমত রহস্যের জাল চারদিকে!

পাপিরেড্ডিগুড়ায় ৪০ একর জায়গা জুড়ে অবস্থিত একটি ফার্ম হাউজ কেনেন অভিনেতা নাগার্জুন। এটি তার স্ত্রীর নামে কেনা। আর সেই ফার্মহাউজ থেকেই উদ্ধার হল মৃতদেহ। জনপ্রিয় এই অভিনেতার বাড়ি থেকে পচাগলা মৃতদেহ উদ্ধার হওয়ায় রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছেন সেই এলাকার স্থানীয় ব্যক্তিরা। উপরন্তু উঠছে নানা প্রশ্নও।

বিজ্ঞাপন

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে ওই ফার্ম হাউজের জমিতে জনা কয়েক শ্রমিক কাজ করার জন্য গিয়েছিলেন। সেই সময়েই তাদের নাকে একটা দুর্গন্ধ ভেসে আসতে থাকলে এর মূল খুঁজতে গিয়ে এক ব্যক্তির পচাগলা, বিকৃত দেহ নজরে আসে তাদের। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

শুক্রবার এ বিষয়ে কথা বলে স্থানীয় পুলিশ। তারা জানায়, ছয় মাস আগে মৃত্যু হয় এই মরদেহটির। প্রাথমিকভাবে মরদেহটির পরিচয়ও প্রকাশ করেছে পুলিশ। তারা জানায়, লোকটির নাম চাকালি পাণ্ডু।

প্রাথমিক তদন্তের পর পুলিশ এও বলছেন যে, এটি কোনো হত্যাকাণ্ড নয়, আত্মহত্যা করেছিলেন চাকালি। তবে এই মুহূর্তে ফাইনাল রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে বললেন তারা।

Bellow Post-Green View