চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুনিধি-হাবিবের জমকালো রাত

তিনি আসলেন, গাইলেন আর বাংলাদেশের দর্শকদের মন ভরিয়ে চলেও গেলেন। শুক্রবার বিকাল থেকে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেশন সিটিতে দর্শকদের আনাগোনা ছিলো চোখে দেখার মতো। একে তো বলিউড ধামাকা সঙ্গীতশিল্পী সুনিধি চৌহান অন্যদিকে বাংলাদেশ ফেভারিট সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ।

শুক্রবার সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সিটির ৪নং নবরাত্রি হলে আয়োজিত ‘উইন্টার ব্লাস্ট ২০১৫ ঢাকা’ কনসার্ট শুরু হয় সন্ধ্যা সাড়ে সাতটায় চলে মধ্যরাত পর্যন্ত। কনসার্টে নিজের জনপ্রিয় সব গানের তালে নেচেছেন ও নাচিয়েছেন সুনিধি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

একে একে নিজের জনপ্রিয় সব গানে শ্রোতাদের মাতিয়ে রাখেন তিনি। সুনিধির সাথে একই তালে জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ গান গেয়ে ঢাকার দর্শকদের মাতান। তাদের ধামাকা আয়োজনে দর্শক যেনো পেয়েছিলো জমকালো একরাত। সঙ্গে ছিলেন ভারতীয় আইডল মৌসুম-৫ এর বিজয়ী রাকেশ মাইনি।

‘দিন গেলো তোমারও পথ চাহিয়া’, ‘ভালোবাসবো বাসবোরে’র মতো সারা জাগানো গানগুলো দর্শকদের মুগ্ধ করেন হাবিব। আর সুনিধি গেয়েছেন তার ধামাকা সব গান। ‘ডিজে’, ‘কামলি’, ‘ছালিয়া ছালিয়া’, ‘দিদার দে দিদার দে’, ‘দেশি গার্ল’, ‘ডান্স পে ডান্স’, ‘রেস সাসো কি’, ‘পেহলিবার মহাব্বাত কি হে’, ‘ক্রেজি কিয়া রে’, ও ‘ক্রেজি গার্ল।