চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সীমান্তে নিরব-বুবলীকে থাকতে হবে ১৫ দিন!

তৃতীয়বারের মতো জুটি বেঁধে সিনেমায় অভিনয় করছেন নিরব-বুবলী। সিলেটের জাফলংয়ে সাইফ চন্দনের পরিচালনায় তারা ‘কয়লা’ সিনেমায় শুটিং করছেন। ১০ নভেম্বর থেকে সেখানে শুটিং শুরু হয়েছে। নিরব জানান, বুবলীসহ তিনি ১৫ দিন সেখানে থাকবেন।

এর আগে বুবলীর সঙ্গে প্রথমবার ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেছিলেন নিরব। সৈকত নাসিরের পরিচালনায় ওই সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দ্বিতীয়বার জুটি বেঁধে তারা ‘চোখ’ সিনেমায় অভিনয় করেছিলেন। গেল মাসে মুক্তি পেয়েছে সিনেমাটি। এবার তারা একসঙ্গে ‘কয়লা’ করছেন।  সিমপ্লেক্স ইন্টান্যাশনালের প্রযোজনায় এতো আরও রয়েছেন রাশেদ অপু।

বিজ্ঞাপন

নিরব চ্যানেল আই অনলাইনকে বলেন, একেবারে জাফলংয়ের শেষ মাথায় শিলং বর্ডারে শুটিং করছি। জায়গাটা অনেকটা প্রত্যন্ত। ইন্ডিয়ান সময় মেনে শুটিং করতে হচ্ছে। বর্ডার এলাকায় শুটিং করছি বলে সময় অটোমেটিকালি পরিবর্তন হচ্ছে।

নিরব জানান, এর আগে সাইফ চন্দনের আব্বাস ও টার্গেট নামে দুটি সিনেমায় অভিনয় করেছিলেন। বলেন, বুবলীর সঙ্গে যেমন তৃতীয় সিনেমা তেমন পরিচালক সাইফ চন্দনের সঙ্গেও এটি আমার তৃতীয় সিনেমা।

পরিচালক সাইফ চন্দন বলেন, বুবলী শিল্পী হিসেবে এক কথায় অসাধারণ। তার থেকে যে ধরনের অভিনয় চেয়েছি তিনি সেভাবেই নিজেকে উপস্থাপন করছেন। নিরবের সঙ্গে আমার অন্যরকম বোঝাপড়া। দুজনেই কাজটি নিয়ে ভীষণ সিরিয়াস।

বিজ্ঞাপন