চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঘরে বসেই দেখা যাবে সিয়াম-পরী অভিনীত ‘বিশ্বসুন্দরী’

প্রেক্ষাগৃহে সফল প্রদর্শনীর পর এবার অনলাইনে অবমুক্ত হলো চয়নিকা চৌধুরীর প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’

এবার ঘরে বসেই পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে দেখা যাবে গেল বছর মুক্তি পাওয়া চয়নিকা চৌধুরীর প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড এক বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষে জানানো হয়, প্রেক্ষাগৃহে সফল প্রদর্শনীর পর এবার ডিজিটাল দুনিয়াতেও অবমুক্ত হতে যাচ্ছে ‘বিশ্বসুন্দরী’। জানানো হয়, শুক্রবার (২১ মে) থেকেই তাদের অফিশিয়াল ওয়েব সাইট এ প্রতিদিন চারটি করে শো পৃথিবীর যে কোনো প্রান্তের দর্শকরা উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপন

সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড থেকে জানানো হয়, খুব সহজ উপায়ে মাত্র ২০০ টাকার টিকেট কেটে দেখা যাবে আলোচিত ‘বিশ্বসুন্দরী’ ছবিটি। এর জন্য কোনও অ্যাপস্-এ সাবস্ক্রাইব করার প্রয়োজন হবে না। https://bishwoshundori.maasranga.tv/ এই লিংকে প্রবেশ করে পর্যাপ্ত তথ্য সরবরাহ করে এক বা একাধিক টিকিটের জন্য আবেদন করা যাবে। এসএমএস বা ই-মেইলের মাধ্যমে এই টিকিট সংগ্রহ করা যাবে। দিনের চারটি নির্ধারিত সময়ের (বেলা ১২টা, দুপুর ৩টা, সন্ধ্যা ৬টা, রাত ৯টা) যে কোনও একটি নির্বাচন করে একজন দর্শক ১২ ঘণ্টার মধ্যে এক বা একাধিকবার ‘বিশ্বসুন্দরী’ দেখতে পারবেন।

আরও জানান, টিকিট সংগ্রহ করতে বাংলাদেশের দর্শকরা বিল পরিশোধ করতে পারবেন মাস্টার কার্ড, ভিসা কার্ড, অ্যামেক্স, ডিবিবিএল নেক্সাস, কিউ-ক্যাশ, ইউনিয়ন পে, নগদ, রকেট ও বিকাশ-এ। দেশের বাইরের দর্শকরা ভিসা ক্রেডিট/ ডেবিট, স্ট্রাইপ, পে পাল, মাস্টারকার্ডের মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। ছবিতে পরীমনি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত, খালেদ হোসেন সুজনসহ অনেকে।