চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিলেট পর্বেও অনিশ্চিত মাহমুদউল্লাহ

Nagod
Bkash July

চোট থেকে সেরে উঠলেও বিসিবির ফিজিও এখনও ম্যাচ খেলার ছাড়পত্র দেননি। সিলেট পর্বেও অনিশ্চিত চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের মাঠে নামা।

বিপিএলে এখন পর্যন্ত সর্বাধিক ৯টি ম্যাচ খেলেছে চট্টগ্রাম। কিন্তু অধিনায়ক মাহমুদউল্লাহ মাঠে নামতে পেরেছেন মাত্র ৩ ম্যাচে।

ভারত সফরে টেস্ট খেলার সময় হ্যামস্ট্রিংয়ে পাওয়া চোট সেরে উঠতে সময় লাগে। যে কারণে খেলতে পারেননি প্রথম দুটি ম্যাচ। ফিট হয়ে বিপিএলে ৩ ম্যাচ খেলে একই চোট নিয়ে ছিটকে পড়তে হয়ে এ অলরাউন্ডারকে।

চট্টগ্রাম পর্বে পাওয়া চোটের কারণে খেলতে পারেননি ঢাকার দ্বিতীয় পর্ব। সিলেট গিয়ে চট্টগ্রাম ম্যাচ খেলবে মাত্র একটি। সেই ম্যাচেও অনিশ্চিত মাহমুদউল্লাহ।

চট্টগ্রামের মিডিয়া ম্যানেজার জানিয়েছেন ঢাকায় লিগ পর্বের শেষ দুটি ম্যাচে তারা পেতে পারেন নিয়মিত অধিনায়ককে, ‘মাহমুদউল্লাহ এখন ঠিক আছেন। তার খেলার ব্যাপারে ফাইনাল গ্রিন সিগন্যাল দেবেন বিসিবির ফিজিও দেবেন। মাহমুদউল্লাহর আগের যে সমস্যা ছিল সেটি আর নেই। সিলেট পর্বে না হলেও ঢাকায় লিগ পর্বের শেষ দুটি ম্যাচে আমরা তাকে পাব বলে আশা করছি।’

মাহমুদউল্লাহর জায়গায় চট্টগ্রামের নেতৃত্ব দিচ্ছেন ইমরুল কায়েস। তিনি আগের ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় মঙ্গলবার কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে খেলতে পারেননি। তার জায়গায় দলকে নেতৃত্ব দেন নুরুল হাসান সোহান। শেষ ওভারের রোমাঞ্চকর লড়াইয়ের পর ২ উইকেটে ম্যাচ হারে তারা। তারপরও ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই আছে চট্টগ্রাম।

BSH
Bellow Post-Green View