চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন

সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগরের ইউনিয়নের ছালেহ পুর গ্রামে প্রতিপক্ষের হামলায় তানভির আহমদ (২০) নামের এক যুবক খুন হয়েছেন। তিনি ওই গ্রামের শফিক মিয়ার ছেলে। বুধবার রাতে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি এসএম শাহাদৎ হোসেন।

বিজ্ঞাপন

পরিবারের দাবি, ওইদিন বিকেলে পূর্ব বিরোধের জেরে একই গ্রামের আব্দুল গণির ছেলেরা তাদের বাড়ির সামনে তানভিরের উপর হামলা চালায়। এসময় তারা তানভিরের মাথায় ও ঘাড় বেশ কয়েকটি ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহতের পিতা শফিক মিয়া বলেন, জায়গা সংক্রান্ত বিরোধ চলছে আব্দুল গণির পরিবারের সাথে। পূর্বে গণি মিয়ার ছেলে তোয়াহিদ, ভাতিজা পাপ্পু আমার উপর হামলা চালায়। বিষয়টি মিমাংসা হলে তারা আমার ছেলেকে একাধিকবার আক্রমণ করা চেষ্টা করে। বুধবার বিকেলে আমার ছেলে বাড়ি থেকে বের হয়ে বাজারের দিকে যাওয়ার পথে গণি মিয়ার ছেল ও ভাতিজা তাদের নয়া বাড়ির সামনে হামলা চালায়।

তিনি আরও বলেন, আমার ছেলে মাথায় ও ঘাড়ে ৭-৮টি ছুরিকাঘাত করা হয়েছে। মাথার আঘাতটি গুরুতর হওয়ায় অতিরিক্ত রক্ত করণে আমার ছেলের মৃত্যু হয়েছে বলে হাসপাতালের চিকিৎসকরা জানান। আমার ছেলে ৫ম শ্রেণী পড়ালেখা করার পর আর পড়াশুনা করেনি। ২ ভাই ও ২ বোনের নিহত তানভির আমার বড় ছেলে। গত কয়েকমাস পূর্বে থেকে তাকে ড্রাইভিং শিখাচ্ছি।

সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি এসএম শাহাদৎ হোসেন জানান, জায়গা জমি নিয়ে বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় তানভির নামের এক যুবক নিহত হয়েছেন। বুধবার প্রতিপক্ষের লোকজন তাকে ছুরিকাঘাত করে এরপর ওইদিন রাতে হাসপাতালে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তানভিরের লাশ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।