চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিরাজগঞ্জে মা ও ছেলেকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জের উল্লাপাড়ার মহেশপুর গ্রামে মা ও ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহতদের গলা ছাড়াও হাত পা ও বুকের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে।

বুধবার গভীর রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কৌশিক আহম্মেদ নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন উপজেলার দূর্গানগর ইউনিয়নের মহেশপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলতাফ হোসেন ও তার মা রিজিয়া খাতুন।

বিজ্ঞাপন

ওসি দেওয়ান কৌশিক আহম্মেদ জানান, আলতাফ হোসেন মুকুলের ২ মেয়ে, ১ ছেলে, স্ত্রী ও বৃদ্ধা মাকে নিয়ে সংসার। এর মধ্যে ২ মেয়েকে বিয়ে দিয়েছেন এবং ছেলে ঢাকায় লেখা পড়া করতো। গত ২ দিন আগে ছেলের কাছে তার স্ত্রী চলে যায়। এসময় মুকুল হোসেন ও তার মা বাড়িতে অবস্থান করছিলেন।  বুধবার গভীর রাতে কোনো এক সময় আলতাফ হোসেন ও তার মা রিজিয়া খাতুনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

তিনি জানান, স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ সকালে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। পুলিশ এখন পর্যন্ত হত্যার কারণ না পেলেও পূর্ব শত্রুতার জেরেই এই দুই জনকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে।

নিহত আলতাফ হোসেন মুকুলের মেয়ে উল্লাপাড়া এইচটি ইমাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা রোখসানা হোসেন হিজল দাবী করেন, তার বাবা গ্রামে একটি মসজিদ প্রতিষ্ঠা করেছেন। ওই মসজিদ স্থাপনকে কেন্দ্র করে গ্রামের একটি পক্ষের সাথে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।