চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিনেমা হল খুললে ‘ইনফিনিটি ওয়ার’ ও ‘এন্ডগেম’ আবার মুক্তি দিতে চান রুশো ব্রাদার্স

করোনাভাইরাসের কারণে থমকে যাওয়া পৃথিবী সচল যখন, তখন খুলে দেয়া হবে সিনেমাহলগুলো। কিন্তু দর্শক আগের মতো সিনেমা দেখতে হলে আসবে কিনা তা নিয়ে তৈরি হয়েছে সংশয়। দর্শকদের হলে ফিরিয়ে আনতে মার্ভেলের ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ এবং ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’ থিয়েটারে আনতে চান রুশো ব্রাদার্স।

এক সাক্ষাতকারে রুশো বলেন, ‘আমাদের পুরো ক্যারিয়ারের সবচেয়ে স্মরণীয় মুহূর্ত হলো কয়েক সপ্তাহ আগে যখন লকডাউন শুরু হয়, তখন এন্ডগেম সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ছিল। দর্শকের চাপ সামাল দিতে রাতেও সিনেমা প্রদর্শন করা হয়েছিল। সেই সময়ের কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে নতুন করে। সিনেমার সঙ্গে দর্শকের আবেগ মিশে থাকে। এটাই সিনেমার শক্তি, পুরো বিশ্বের দর্শককে এক করতে পারা।’

বিজ্ঞাপন

রুশো মনে করেন, এই সিনেমাগুলোর সাথে দর্শকের আবেগ জড়িত। তাই দর্শককে আবার হলে ফিরিয়ে আনতে এই সিনেমাগুলো ব্যবহার করা যায়।

সবচেয়ে বেশি ব্যবসা করা সিনেমার তালিকার অন্যতম দুটি সিনেমা হলো ২০১৮ সালের ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ এবং ২০১৯ সালের ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’। এই দুটি সিনেমার টিকেট কেনা নিয়ে দর্শকের মাঝে যেই উত্তেজনা সৃষ্টি হয়েছিল তা স্মরণীয় হয়ে থাকবে সিনেমার ইতিহাসে। সুপারহিরোদের সঙ্গে ভক্তদের সৃষ্টি হয়েছে এক আবেগের সম্পর্ক।