চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিনেমা ছেড়ে এক যুগ

আবারও রুপালি পর্দায় নিয়মিত হতে যাচ্ছেন ধাড়কান খ্যাত বলিউডে অভিনেত্রী শিল্পা শেঠি। কিন্তু তার আগে মানুষের মনে তার বলিউড ছেড়ে যাওয়া নিয়ে নানা কৌতুহল, সেগুলোর কি মিমাংসা হবে না?

প্রায় ১৩ বছর যাবত রুপালি পর্দার আড়ালে ছিলেন শিল্পা শেঠি। কেন নিজেকে আড়াল করেছিলেন তিনি? হঠাৎ বলিউড ছেড়ে দেয়ার কোনো কারণ ছিলো?

বিজ্ঞাপন

নতুন করে বলিউডে ফেরার আগে এরকম নানা প্রশ্ন তার দিকে। সরলভাবে সেইসব প্রশ্নের উত্তরও দিয়েছেন শিল্পা।

সম্প্রতি সাক্ষাৎকারে শিল্পা জানান যে, আমি সবসময়ই ইন্ডাস্ট্রির একটি অংশ হিসেবে ছিলাম এবং আমি যেখানেই থাকি না কেন ইন্ডাস্ট্রির অংশ হয়েই থাকবো। আপনি তখনই ইন্ডাস্ট্রিকে মিস করবেন, যখন আপনি লাইমলাইটকে মিস করবেন। যখন আপনি খ্যাতি হারাবেন এবং বুঝবেন যে আপনাকে সবাই ভূলতে শুরু করেছে তখনই আপনি ইন্ডাস্ট্রিতে আপনার স্থান পরিবর্তন হচ্ছে। কিন্তু আমি কখনও এমনটা অনুভব করিনি। কারণ আমি বড় পর্দায় নিয়মিত না থাকলেও টেলিভিশনে সবসময়ই ছিলাম। একই সাথে বিভিন্ন অনুষ্ঠানের অংশ হিসেবে থেকেছি। তাই এমনটা অনুভব করার কোন প্রশ্নই আসে না।

বরাবরই শরীরচর্চা ও যোগ ব্যায়ামের জন্য বেশ জনপ্রিয় শিল্পা শেঠি। তবে তার এই ডায়েট ও শরীরচর্চা শুধুমাত্র বাইরের সৌন্দর্যের জন্য নয় বরং মানসিক প্রশান্তির জন্য। মানসিকভাবে ফিট থাকার জন্যই শিল্পা ইয়োগা আর মেডিটেশন করেন বলে জানান।

এছাড়া টেলিভিশনের নানা রিয়েলিটি শো গুলোর বিচারক পদেও বহুবার তার দেখা মিলেছে। খুব শিগগিরি আসতে যাচ্ছে তার নতুন ছবি ‘নিকাম্মা’। এর আগে সর্বশেষ ২০০৭ সালে তাকে অনুরাগ বসুর ‘লাইফ ইন এ মেট্রো’ ছবিতে দেখা গিয়েছিল।

Bellow Post-Green View