চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিনেমার বাজার মন্দা, পারিশ্রমিক কমিয়েছেন সালমান

ভারতীয় প্রেক্ষাগৃহে সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান অভিনীত ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এবার বলিউডের ভাইজান প্রস্তুতি নিচ্ছেন তার পরবর্তী প্রকল্পের জন্য।

বলিউড হাঙ্গামা বলছে, সাজিদ নাদিয়াদওয়ালার ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার জন্য প্রস্তুতি সারছেন সালমান খান। ২০২২ সালের জানুয়ারিতে সিনেমাটির শুটিং করার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

শুধু তাই নয়, এ সিনেমার জন্য তিনি পারিশ্রমিক কমাতেও রাজি হয়েছেন। জানা গেছে, সুপারস্টার যখন শিডিউলের সিদ্ধান্ত চূড়ান্ত করতে সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে সাক্ষাৎ করেন, তখন তাকে পারিশ্রমিক কমানোর জন্য বিশেষ অনুরোধ করেন প্রযোজক। কারণ হিসেবে তাকে বলা হয়, এখন সিনেমার বাজার খুব একটা ভালো না। ফলে সালমানও তার কথায় রাজি হয়ে যান।

এদিকে একটি বাণিজ্য সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, মাত্র ১২৫ কোটি রুপিতে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন সালমান খান। প্রযোজক বন্ধুকে (সাজিদ নাদিয়াদওয়ালা) তিনি প্রায় ১৫ শতাংশ ডিসকাউন্ট দিয়েছেন। যদিও সিনেমা মুক্তির পর লভ্যাংশ তিনিই পাবেন, যেহেতু এ সিনেমার সঙ্গে তার প্রযোজনা সংস্থা এসকেএফ (সালমান খান ফিল্মস) জড়িত।

করোনা মহামারীর আগেই সালমান খান এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন ১৫০ কোটি রুপিতে। তবে করোনা পরিস্থিতির কারণে সেই ছবিটি শুটিং ফ্লোরে যেতে দেরি হয়েছিল।

বিজ্ঞাপন