চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিনেমার পোস্টারেও মাস্ক!

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ‘কুলি নম্বর ওয়ান’ ছবির একটি পোস্টার শেয়ার করেছেন। পোস্টারটি রীতিমতো হইচই ফেলে দিয়েছে। আর তার কারণ হলো, পোস্টারে তিনি মাস্ক পরে আছেন।

করোনাভাইরাসের কারণে মাস্ক ছাড়া জীবন কেমন ছিল তা অনেকেই যেন ভুলতে বসেছেন। জীবনের অপরিহার্য অংশ হয়ে গেছে মাস্ক। এমনকি সিনেমার পোস্টারেও এখন দেখতে হচ্ছে মাস্ক। আর তাই পোস্টারটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

বিজ্ঞাপন

পোস্টারের ক্যাপশনে বরুণ ধাওয়ান হ্যাশট্যাগ দিয়ে ‘কুলি নম্বর ওয়ান’ লিখেছেন। সাথে জুড়ে দিয়েছেন মাস্ক পরা ইমোজি।

বিশেষজ্ঞরা মনে করছেন ভারতে জুন এবং জুলাইতে সংক্রমণ ছড়াবে বেশি। আর তাই এই সময়ে এমন পোস্টার প্রকাশের বিষয়টিকে অনেকেই ইতিবাচকভাবে দেখছেন। মানুষকে সামাজিক দূরত্ব মানতে এবং মাস্ক পরতে সচেতন করবে এই পোস্টার, এমনটা ভাবছেন তারা।

১৯৯৫ সালে গোবিন্দ আর কারিশমা কাপুর অভিনীত সুপারহিট ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেক এই ছবি। এই ছবিতে গোবিন্দ আর কারিশমা কাপুরের জায়গায় দেখা যাবে বরুণ ধাওয়ান ও সারা আলী খানকে। কারিশমার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন কাদের খান। আর রিমেকে তার স্থানে দেখা যাবে পরেশ রাওয়ালকে। ‘কুলি নম্বর ওয়ান’-এর পরিচালক ছিলেন বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান। এই রিমেক ছবিটিও তিনিই পরিচালনা করবেন। ছবিটি মে মাসে মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের কারণে অনির্দিষ্ট সময়ের জন্য পিছিয়ে গেছে।

 

View this post on Instagram

 

😷 #coolieno1 हम आएंगे हसाने… ये वादा रहा

A post shared by Varun Dhawan (@varundvn) on