চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিনেমার গানে নতুন জুটি ইমরান-সিঁথি

বর্তমানে সিনেমার গান মানেই ইমরান মাহমুদুল! হালের বাংলা সিনেমার যতো হিট গান পাওয়া গেছে, সেখানেই চ্যানেল আই সেরা কণ্ঠের এই শিল্পীর দেখা মিলেছে। এবার জনপ্রিয় এই তারকা শিল্পীর সঙ্গে জুটি বেঁধে প্রথমবার প্লে-ব্যাক করলেন শিল্পী সিঁথি সাহা।

তাদের দ্বৈত কণ্ঠে প্রথমবার গান পেতে যাচ্ছে চলচ্চিত্রের দর্শক-শ্রোতা। নির্মাণাধীন ‘স্বপ্নবাজি’ ছবির জন্য গাইলেন ইমরান-সিঁথি।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে বলে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন ইমরান-সিঁথি দুজনেই। শফিক তুহিনের লেখা এ গানটির টাইটেল ‘স্বপ্ন ছুঁয়ে তোর’, সুর-সংগীতায়োজন করেছেন শিল্পী ইমরান নিজেই।

গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘স্বপ্ন ছুঁয়ে তোর’ পুরোপুরি রোমান্টিক গান। সিঁথিও ভালো গেয়েছেন। আমার বিশ্বাস বড়পর্দায় গানটি যখন দর্শক দেখবেন, তখন তাদের কাছে ভালো লাগবে।

ইমরানের সঙ্গে প্লে-ব্যাক প্রসঙ্গে সিঁথি বলেন, ইমরানকে চিনি তার ক্যারিয়ার শুরু থেকে। এতোদিন একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। ‘স্বপ্নবাজি’র জন্য প্রথম একসাথে গানের সুযোগ এলো। একেবারে মিষ্টি সুরের। উপভোগ করার মতো গান। আশা করছি আগামীতে একসঙ্গে আমাদের আরও গান হবে।

দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে উপজীব্য করে তৈরি হচ্ছে ‘স্বপ্নবাজি’। পিএইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এ ছবি প্রযোজক পিয়াল হোসাইন। তিনি চ্যানেল আই অনলাইনকে বলেন, ইমরান আমার পছন্দের একজন শিল্পী। আর সিঁথির কণ্ঠ শুনে আমি মুগ্ধ। সেজন্য দুজনকে দিয়ে গান করালাম। ডিসেম্বর থেকে ‘স্বপ্নবাজি’র টানা শুটিং শুরু হবে। তার আগে গানগুলো তৈরি হচ্ছে।

শুটিং শুরুর আগে আরও শিল্পী স্বপ্নবাজি’র সঙ্গে যুক্ত হবেন বলে জানান প্রযোজক পিয়াল। রায়হান রাফী পরিচালিত ‘স্বপ্নবাজি’ হতে যাচ্ছে তারকাবহুল ছবি। ছবির বিভিন্ন চরিত্রে দেখা যাবে সিয়াম, মাহি, পিয়া জান্নাতুল, তানভীরকে। শাহজাহান সৌরভের চিত্রনাট্যে ‘স্বপ্নবাজি’ ছবিটি ২০২০ সালের ঈদুল ফিতরে মুক্তি দিতে চান প্রযোজক পিয়াল হোসাইন।

শেয়ার করুন: