চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিনেপ্লেক্স-ব্লকবাস্টারে বঙ্গবন্ধুর উক্তি নিয়ে ‘চল যাই’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি উক্তিকে উপজীব্য করে নির্মিত হলো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চল যাই’। শুক্রবার (৬ মার্চ) বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টারে ছবিটি মুক্তি পাচ্ছে।

এ চলচ্চিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, তাসনুভা তিশা, লুসি তৃপ্তি গোমেজ, হুমায়রা হিমু, সাব্বির হাসান, হৃতিকা ইসলাম, নাভিদ মুনতাসির, শিশুশিল্পী শরীফুলসহ অনেকে।

বিজ্ঞাপন

সোহানী হোসেনের অনুদানে খালিদ মাহবুব তূর্যর গল্প ও চিত্রনাট্যে ‘চল যাই’ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন মাসুমা রহমান তানি। এন ইনিশিয়েটিভ মাল্টিমিডিয়া নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন রাসেল মাহমুদ।

নির্মাতা মাসুমা রহমান তানি বলেন, কয়েকজন তরুণ-তরুণীর দিশা খুঁজে পাওয়ার গল্প ‘চল যাই’। যে গল্পে নিবিড়ভাবে এসেছে মুক্তিযুদ্ধ। যে যুদ্ধের বাতিঘর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এ চলচ্চিত্রে মিলন অভিনয় করেছেন গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

তার মতে, ‘অনেক সুন্দর একটি গল্পের উপর ভিত্তি করে এই ছবিটি নির্মাণ করা হয়েছে। এখানে বেশ কিছু তরুণ অভিনেতা অভিনেত্রী অভিনয় করেছেন। অনেক ভালো অভিনয় করেছেন তারা। আর চলচ্চিত্রের গল্প নিয়ে যদি বলতে চায়, তবে বলতে হবে অসাধারণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি উক্তি নিয়ে এতো সুন্দর ছবি হতে পারে তা না দেখলে বোঝা যাবে না।

বিজ্ঞাপন