চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

সিনেপ্লেক্সে ১০০ টাকায় ‘ন ডরাই’!

Nagod
Bkash July

মাত্র ১০০ টাকা টিকেট মূল্যে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ছবি ‘ন ডরাই’ দেখার সুযোগ দিচ্ছে স্টার সিনেপ্লেক্স। আগামী শুক্রবার (১২ ফেব্রুয়ারি) থেকে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় চলবে ছবিটি। আর এ ছবির টিকেট মাত্র ১০০ টাকায় পাবেন দর্শকরা।

Reneta June

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল জানান, জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ায় ‘ন ডরাই’ নিয়ে নতুন করে অনেকের কৌতূহল তৈরি হয়েছে। সেই সাথে যারা আগে দেখতে পারেননি তাদেরকে দেখার সুযোগ করে দিতে ছবিটি পুনরায় হলে আনছি আমরা। দর্শকদের সুবিধার্থে টিকেটের মূল্য সহজলভ্য করা হয়েছে। আশা করছি দর্শকরা সুযোগটা উপভোগ করবেন।

২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার-এ সেরা চলচ্চিত্রসহ ছয়টি ক্যাটাগরিতে পুরস্কার জয় করেছে স্টার সিনেপেপ্লক্স প্রযোজিত প্রথম ছবি ‘ন ডরাই’। সেরা ছবি, সেরা পরিচালক, সেরা অভিনেত্রী, সেরা চিত্রনাট্য, সেরা সাউন্ড ডিজাইন, সেরা সিনেমাটোগ্রাফি ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে ছবিটি।

দেশের প্রথম নারী সার্ফার নাসিমার জীবনের গল্প থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত ‘ন ডারই’। রুহেল বলেন, নাসিমা নারীর শক্তির প্রতীক। ‘ন ডরাই’-এর মাধ্যমে নারীর সংগ্রাম, সাহসিকতা এবং শক্তিমত্তার কথা তুলে ধরতে চেয়েছি আমরা। পাশাপাশি আমাদের কক্সবাজার সমুদ্র সৈকতের সৌন্দর্য এবং বিশালতার বিষয়টিও তুলে ধরার চেষ্টা করেছি।

ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুনেহরা বিনতে কামাল। আরো আছেন সাঈদ বাবু, শরীফুল রাজসহ অনেকে।

BSH
Bellow Post-Green View