চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিনিয়র বুশের কফিনের সামনে পোষা কুকুরের ভালোবাসা

এভাবেই হয়তো শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করছিলো কুকুরটি। সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ এইচ ডব্লিউ বুশের মুখপাত্রের দেওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে সিনিয়র বুশের সঙ্গে থাকা একটি কুকুর পতাকা ঢাকা জর্জ বুশ সিনিয়রের কফিনের সামনে শুয়ে আছে।

মুখপাত্র জিম ম্যাগার্থ রোববার সুল্লি নামের হলুদ রঙের ল্যাব্রাডোর শিকারী কুকুরটির ছবি দিয়ে টুইটে লিখেছেন, মিশন সম্পন্ন #রিমেমবারিং৪১।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত শুক্রবার হিউস্টনে নিজের বাড়িতে ৯৪ বছর বয়সে মৃত্যুবরণ করেন দেশটির ৪১তম প্রেসিডেন্ট। বৃহস্পতিবার টেক্সাসে শেষকৃত্য হওয়ার আগে হিউসস্টন এবং ওয়াশিংটনে বেশ কিছু বেশ কিছু জনসাধারণের জন্য এবং ব্যক্তিগত আয়োজনে তার প্রতি সম্মান প্রদর্শন করা হবে।

জুন মাসে আমেরিকার ভেটডগস নামে একটি অলাভজনক প্রতিষ্ঠান থেকে সুল্লিকে নেন বুশ। সাবেক প্রেসিডেন্টের পারকিনসন’স রোগের একটি ধরনে আক্রান্ত ছিলেন। সুল্লি দরজা খুলতে পারতো, কিছু জিনিস তুলতে পারতো এবং সাহায্যের জন্য কাউকে ডাকতে পারতো।

হিউস্টনের কিটিআরকে-টিভির একটি রিপোর্ট বলছে সুল্লি আবার নিউ ইয়র্কে আমেরিকার ভেটডগসে ফিরে যাবে ছুটি কাটাতে। তার আগে ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারের ফ্যাসিলিটি ডগ প্রোগ্রামে অংশ নিবে সে।

Bellow Post-Green View