চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘সিতারা’র তেলেগু পোস্টারে জাহিদ হাসান

নির্মাতা জানালেন, ঈদের পর বাংলাদেশে মুক্তি পেতে পারে জাহিদ হাসান ও রাইমা সেন অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘সিতারা’…

আসছে শুক্রবার (১৯ জুলাই) ভারতের পাঁচটি রাজ্যে মুক্তি পাচ্ছে পশ্চিম বাংলার নির্মাতা আশীষ রায়ের বহুল প্রতীক্ষিত ছবি ‘সিতারা’। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন বাংলাদেশের তারকা অভিনেতা জাহিদ হাসান ও পশ্চিম বাংলার অভিনেত্রী রাইমা সেন।

ছবি মুক্তির এক সপ্তাহ বাকি, এরইমধ্যে বেশ ছোটাছুটির মধ্যে আছেন পরিচালক আশীষ রায়। সম্প্রতি পশ্চিম বাংলার জন্য ‘সিতারা’র নতুন পোস্টার প্রকাশের পর এবার তেলেগু ভাষায় প্রকাশ পেল পোস্টার। নির্মাতা জানালেন, পশ্চিম বঙ্গ ছাড়াও ছবিটি কেরালা, তামিলনাড়ু, কর্ণাটক ও অন্ধ্র প্রদেশ-এ মুক্তি পাচ্ছে ছবিটি।

বিজ্ঞাপন

বাংলা ভাষাভাষি দর্শকের মতো তেলেগুর দর্শকের জন্য পোস্টারেও দেখা মিললো জাহিদ হাসান ও রাইমা সেনের। পাঁচ প্রদেশে ছবিটি মুক্তি পেলেও এটি বাংলা, তেলেগু ও তামিল ভাষায় নির্মিত।

ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে কিনা, এমন প্রশ্নে পরিচালক চ্যানেল আই অনলাইনকে জানান, ঈদের পর বাংলাদেশে মুক্তি দেয়ার প্রস্তুতি চলছে। সেভাবেই প্রক্রিয়া এগিয়ে চলেছে।

কাঁটাতার পেরিয়ে বেআইনিভাবে ভারতে পা রাখে সিতারা ৷ সঙ্গে ছিল স্বামী জীবন শেখ ৷ কে জানতো? স্বামী-দেওর মিলেই পশ্চিমবঙ্গে তাকে বেচে দেওয়া হবে? কিন্তু হলোও তাই ৷ তারপর বেঁচে থাকার এক নতুন সংগ্রাম ৷ লালসার ফাঁদ থেকে পালানোর চেষ্টা ৷ তার সঙ্গী হয় জাহিদ হাসান।

পশ্চিমবঙ্গের প্রভাবশালী কথাসাহিত্যিক আবুল বাশারের উপন্যাস ‘ভোরে প্রসূতি’র গল্প অবলম্বনে তৈরি হয়েছে নতুন ছবি ‘সিতারা’। ছবিতে জাহিদ হাসান ও রাইমা সেন ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, এম এ নাসের, সুব্রত দত্ত, মেঘনা নাইডু ও মাসুদ আখতার। ছবির চিত্রনাট্য লিখেছেন মলয় বন্দ্যোপাধ্যায় এবং ছবিতে সংগীত দিয়েছে দোহার ৷

Bellow Post-Green View