চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

সা রে গা মা পা’র চ্যাম্পিয়ন নীলাঞ্জনা

Fresh Add Mobile
বিজ্ঞাপন

অপেক্ষার অবসান, সারেগামাপা-র চ্যাম্পিয়ন হলে নীলাঞ্জনা রায়! ২০ সপ্তাহ পর শেষ হাসি হাসলেন তিনি। জিতে নিলেন মারুতি সুজিকি সেলেরিও। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই নীলাঞ্জনাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন অনুরাগীরা।

বিজ্ঞাপন

একটুর জন্য ট্রফি হাতছাড়া হয় হুগলির রাজশ্রী বাগের। আসেন দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে শরৎ শর্মা।

গেল অক্টোবর থেকে ভারতীয় জনপ্রিয় টেলিভিশন জি টিভিতে শুরু হয়েছিল সারেগামাপা ২০২১। এবারের সিজনে শুরু থেকেই বেশ চমক রেখেছিল এই মিউজিক রিয়েলিটি শো। শুধু যে নতুনদের জায়গা করে দিয়েছে এমন নয়, বরং পোড় খাওয়া মিউজিশিয়ানরাও এবার ছিলেন এই রিয়েলিটি শো-তে। সঙ্গে বড় পাওনা ছিলো স্নিগ্ধজিৎ ভোমিক, অনন্যা চক্রবর্তী, নীলাঞ্জনা রায়, কিঞ্জল চট্টোপাধ্যায়, দীপায়ন বন্দ্যোপাধ্যায় আর রাজশ্রী বাগ।

তবে মাঝপথেই বাদ পড়েন কিঞ্জল। আর ফাইনালের সপ্তাহখানেক আগে বাদ পড়েন দীপায়ন। ফাইনালে পৌঁছায় বাকি চারজন। সাথে সঞ্জনা ভাট আর শরৎ শর্মা। সঞ্জনা দুই মেয়ের মা। গানের তামিলও সেভাবে ছিল না। কিন্তু গায়কীর জেরে প্রথম থেকেই তিনি ছিলেন বিচারকদের হট ফেভারিট।

বিজ্ঞাপন
Reneta April 2023

অন্যদিকে শরৎ শর্মা গান গাইতেন জগ্রাতায়। তবে সারেগামাপা-য় বুঝিয়ে দিয়েছেন প্লে-ব্যাক থেকে শুরু করে স্টেজ শো, সবই তার কাছে জলভাত!

রবিবার ৬ ফাইনালিস্ট পারফর্ম করেন মঞ্চে। আর প্রত্যেকের গানই নাচিয়ে ছাড়ে স্টুডিওতে উপস্থিত সকলকে। পারফর্ম করেন শঙ্কর মহাদেবন আর বিশাল দাদলানিও। সঙ্গে নিজেদের গান দিয়ে দুই প্রয়াত সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ি ও লতা মঙ্গেশকরকে শ্রদ্ধাও জানানো হয়। -হিন্দুস্তান টাইমস

বিজ্ঞাপন
Bellow Post-Green View