চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সায়রা বানু একা, ছেলের মতো পাশে শাহরুখ

নায়কদেরও নায়ক ছিলেন দিলীপ কুমার। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, সবার কাছে প্রিয় অভিনেতা ছিলেন তিনি। সব মায়াজাল ছিন্ন করে বুধবার সকালে মারা যান এই কিংবদন্তী। তার মৃত্যুতে একা হয়ে গেলেন দীর্ঘদিনের সহধর্মিনী সায়রা বানু।

নিঃসন্তান সায়রা বানুর এই দুঃসময়ে তাই পাশে এসে দাঁড়ালেন সুপারস্টার শাহরুখ খান। না, নায়ক হিসেবে নয় বরং এই তারকা ঠিক যেন ঘরের ছেলে। পাশে গিয়ে বসলেন সায়রা বানুর।

বিজ্ঞাপন

শাহরুখকে সামনে দেখে কান্নায় ভেঙে পড়েন সায়রা। কিছুটা হলেও শাহরুখ থমকে গেলেন শোকে। তারপর নিজেকে সামলে ভরসার হাত রাখলেন সায়রার হাতে। পাশে থাকার আশ্বাস দিলেন। বলিউডের বাদশার চোখে মুখে তখন প্রিয় নায়ককে হারানোর শোক। তবুও ভেঙে পড়লেন না। শক্ত হাতে সামলে নিলেন সায়রা বানুকে। যে ছবি চোখ এড়ায়নি পাপারাজ্জিদের।

শাহরুখকে নিজের সন্তানের চোখেই দেখতেন দিলীপ কুমার ও সায়রা বানু। পুরনো সাক্ষাৎকারে একাধিকবার সায়রা বানু জানিয়েছিলেন, ‘আমার আর দিলীপ সাবের সন্তান থাকলে সে শাহরুখের মতোই হত। শাহরুখ এবং সাহাবের চুল অনেকটা একই রকমের। সেই কারণে শাহরুখের সঙ্গে যখনই দেখা হয় আমি ওর চুলে বিলি কাটি। শাহরুখও আমাকে উল্টো প্রশ্ন করে, আপনি আমার চুলে হাত দিচ্ছেন না? আমার ওটা ভালো লাগে’।

দিলীপ কুমারের মৃত্যুর খবরে শুধু শাহরুখ নয়, এদিন সকাল থেকেই কিংবদন্তী অভিনেতার বাড়িতে ভিড় করতে থাকেন বলিউডের তারকারা। উপস্থিত ছিলেন শাবনা আজমী, অনুপম খের, অনিল কাপুর, রণবীর কাপুর, বিদ্যা বালন, সিদ্ধার্থ রায় কাপুরদের মতো নবীন প্রবীন তকরকারা।

বিজ্ঞাপন