চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

সাড়ে ৪ লাখ টাকা দামের ৩০০ কেজির বাঘাইড় মাছ!

Nagod
Bkash July

সিলেটের সেই ৩০০ কেজির বাঘাইড় (বাঘ মাছ) সাড়ে ৪ লক্ষ টাকা বিক্রি হয়েছে বলে জানা গেছে। 

বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ৩দিন ধরে প্রতি কেজি ২৫০০ টাকা থেকে ৩ হাজার টাকা করে বিক্রি করে মুনাফা অর্জন করেছেন মাছ বিক্রেতা বিল্লাল হোসেন।

উল্লেখ্য মঙ্গলবার প্রথম দিকে বিকেলে মাছটি বন্দরবাজারের পুরতান লাল বাজারে মাছটি বিক্রির জন্য নিয়ে আসেন কুশিঘাটের মাছ ব্যবসায়ী বিল্লাল মিয়া। মাছটি মঙ্গলবার পর্যন্ত বিক্রি না হয়ায় ফ্রিজে রাখেন। পরে বুধবার মাছ বাজারে নিয়ে আসলে দিনভর খবর পেয়ে মাছ ক্রেতারা একনজরে দেখার জন্য ভিড় করতে থাকেন।

জানা যায়, মঙ্গলবার সিলেটের সদর উপজেলার খাদিম পাড়া ইউনিয়নের কুশিঘাটের বাসিন্দা বিল্লাল মিয়া সকাল ১১ টার দিকে ফেঞ্চুগঞ্জ কুশিয়ারা নদীতে জেলেদের জালে মাছটি ধরা পড়ে বলে জানান।

বিল্লাল মিয়া সেখার মাছ আড়ৎ থেকে এ ৩০০ কেজির বাঘ মাছ কিনে নিয়ে সিলেটের লাল বাজার আড়ৎতে নিয়ে আসনে বিক্রির জন্য। সিলেট বাজারে মাছ দেখার জন্য দুদিন ধরে ক্রেতারা ভিড় করছেন। বিল্লাল মিয়া জানান, এ মাছটি তিনি ৩ লাখ টাকা পেলে বিক্রি করে দিবেন।

মঙ্গলবার থেকে বুধবার সকাল ১০ টা পর্যন্ত মাছটি এত দামের বিক্রি করতে না পারায় বেলা ১২ টা থেকে বাজারে মাইকিং করে তিনি প্রতি কেজি ১ হাজার থেকে ৩ হাজার টাকা করে বিক্রি করে মোট সাড়ে ৪ লাখ টাকায় বিক্রি করেন মাছ বিক্রেতা।

বৃহস্পতিবার সকালে গিয়ে লাল বাজার মাছ বাজারে দেখা যায় অনেকে উৎসাহ সহকারে এ মাছ কিনছেন।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back