চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘সাহো’র ক্ষত ভুলে নতুন ছবির জন্য প্রস্তুত প্রভাস

খুব বেছে বেছে ছবি করছেন ভারতীয় দক্ষিণী ছবির সুপারস্টার প্রভাস। ব্লকবাস্টার ‘বাহুবলী’র পর দীর্ঘ বিরতি নিয়ে বিগ বাজেটের ‘সাহো’-তে অভিনয় করেছিলেন। কিন্তু ছবিটি আশানুরূপ বাণিজ্য সফল হয়নি।

শুধু তাই নয়, এই ছবির জন্য ব্যাপক ক্ষতির মুখেও পড়েছেন স্বয়ং প্রভাস! তবে একদমই ভেঙে পড়েননি এই সুপারস্টার। যার প্রমাণ পাওয়া গেল তার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবরে!

বিজ্ঞাপন

আবারও পর্দা মাতাতে আসছেন প্রভাস। সেই সাথে থাকছে চমক। কারণ এটি হতে যাচ্ছে প্রভাসের ক্যারিয়ারের ২০তম ছবি। আর তাইতো ছবিটির নামও নির্ধারিত হয়েছে ‘প্রভাস ২০’ নামে!

যার ঘোষণা গত এপ্রিল মাসে রাধাকৃষ্ণ নিজেই টুইটের মাধ্যমে জানিয়েছিলেন। সেই সাথে এও জানিয়েছিলেন যে, ইতোমধ্যে  সিনেমাটির দু’টি শুট সম্পন্ন হয়েছে।

মূলত রোমান্টিক ড্রামাতে নির্মিত এই ছবিটিতে ১৯৭০ সালের ইউরোপকে চিত্রায়ন করা হবে। ছবিটিতে প্রভাসের বিপরীতে জুটি বাঁধবেন মহেশ বাবুর ‘মহর্ষি’ সিনেমার সহঅভিনেত্রী পূজা হেগড়ে। আসন্ন এই ছবিটির জন্য প্রভাসকে এখন ঘাম ঝড়াতে হচ্ছে। ফলে খাওয়া-দাওয়ায় কঠোর নিয়ম মেনে চলা সহ ব্যায়াম ও করতে হচ্ছে।

এর আগে ‘সাহো’ সিনেমার প্রচারণার সময়েই প্রভাস কথা দিয়েছিলেন, তার পরবর্তী সিনেমা ভক্তদের জন্য নতুন অভিজ্ঞতা নিয়ে আসবে। তিনি আরও বলেছিলেন, বড় বাজেটের সিনেমায় দুই বছর ধরে শুটিং করা বেশ ক্লান্তিকর। ফলে তখনই তিনি সংকেত দিয়েছিলেন, আবারও রোমান্টিক সিনেমায় ফিরবেন তিনি!

এবার দেখা যাক, ‘সাহো’র পর কী নতুনত্ব নিয়ে আসেন প্রভাস!

Bellow Post-Green View