চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সার্বিয়ান নির্মাতার বিজ্ঞাপনে তাসকিন ও সাবিলা নূর

ঈদ পালন করতে সাবিলা নূরের সঙ্গে তার এক বিদেশি বন্ধু বাংলাদেশে আসেন। সাবিলার বাড়িতে পা দেয়া মাত্রই বিদেশি সেই বন্ধুটি একে একে ঝাল-টক অভিজ্ঞতা অর্জন করতে থাকেন। ওইসব দৃশ্য মুঠোফোনে বন্দি করতে থাকেন ক্রিকেটার তাসকিন!

সার্বিয়ার নাগরিক পিটার প্যাসিকের নির্মাণে এমন একটি গল্পের বিজ্ঞাপনে প্রথমবার জুটি বেঁধেছেন ক্রিকেটার তাসকিন আহমেদ এবং অভিনেত্রী সাবিলা নূর।

বিজ্ঞাপন

বিজ্ঞাপনটি হলো অপো মোবাইলের। এই বিজ্ঞাপনে আরও উঠে এসেছে পারিবারিক বিভিন্ন আনন্দের মুহূর্ত ভাগাভাগি করে নেওয়া, পারিকবারিক বন্ধন ইত্যাদি। ঈদ উপলক্ষে ‘অপো’র নির্মিত এ বিজ্ঞাপনটিতে তারকা ক্রিকেটার তাসকিন ও অভিনেত্রী সাবিলা দু’জনেই বেশ উচ্ছ্বসিত।

‘অপো সবসময়ই চায় হাসি ছড়িয়ে যাক সকলের মাঝে। এই বিজ্ঞাপনটিতেও উঠে এসেছে এক গল্প- বলছিলেন তাসকিন আহমেদ। যোগ করে সাবিলা নূর বলেন, ‘বন্ধুত্বের বন্ধন আর যে মূহুর্তগুলোর জন্য আমাদের বেঁচে থাকা এ বিষয়গুলোই উঠে এসেছে এ বিজ্ঞাপনটিতে।’

অপো বাংলাদেশ পাবলিক রিলেশনের ম্যানেজার ইফতেখার সানি বলেন, ঈদ আমাদের সামাজিক জীবনে সুখ-দুঃখ ভাগাভাগির জন্য গুরুত্বপূর্ণ। প্রিয়জনদের স্মৃতি ধরে রাখার জন্য এটি দারুণ আনন্দমুখর উৎসব। সব প্রিয়জনদের একসাথে হওয়ার এ উৎসবের ভালোবাসার ও আবেগের অমূল্য সময়গুলো ক্রেতাদের মনে করিয়ে দিতেই আমরা বেছে নিয়েছি এমন একটি গল্প।

‘তাসকিন আহমেদ ও সাবিলা নূরকে নিয়ে কাজ করতে পেরে অপো কর্তৃপক্ষ বেশ আনন্দিত বলে উল্লেখ করেন তিনি।

Bellow Post-Green View