চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

আগামী দুই দিন সারাদেশে বৃষ্টিপাত কমতে পারে

Nagod
Bkash July

আগামী দুই দিন সারাদেশে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। অন্যদিকে আজ দেশের কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

এদিকে সকল সমুদ্র বন্দর থেকে ৩ নম্বর স্থানীয় সতর্ক নামিয়ে নিতে বলা হয়েছে।

Sarkas

শনিবার সকাল ৯ টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আজ ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এছাড়া কমতে পারে দিন ও রাতের তাপমাত্রা।

গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে শ্রীমঙ্গলে ৩৩ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন রাজশাহীতে ২৩ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

গত ২৪ ঘণ্টায় উল্লেখযোগ্য বৃষ্টিপাত হয়েছে, টেকনাফে ১৬৩ মিলিমিটার, ঈশ্বরদীতে ১৬৬ মিলিমিটার, মাইজদীকোর্টে ১০৪ মিলিমিটার, চট্টগ্রামে ১১১ মিলিমিটার ও সীতাকুণ্ডে ৯৫ মিলিমিটার। আবহাওয়া সিনপটিক অবস্থায় বলা হয়েছে মৌসুমী বায়ুর অক্ষের বাড়তি অংশ উত্তর প্রদেশ, বিহার,পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর একটি বাড়তি অংশ উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে। মৌসুমী বায়ু বাংলাদেশের উপর সক্রিয় এবং বঙ্গোপসাগরে মাঝারী অবস্থায় রয়েছে।

ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৬ টা ৪৮ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় ৫টা ১২ মিনিটে।

BSH
Bellow Post-Green View