চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাম্যের ডাক দিয়ে কাজে ফিরলেন দেব

নেতার কাজ সামলে এবার ছবির জগত নিয়ে ব্যস্ত হচ্ছেন দ্বিতীয় বারের মতো সাংসদ সদস্য নির্বাচিত হওয়া চিত্রনায়ক দেব…

নতুন ছবি আসছে, আর প্রচারণায় দেব থাকবে না তা কি হয়! আসছে ঈদে মুক্তির তালিকায় রয়েছে দেবের বহুল প্রতীক্ষিত ছবি ‘কিডন্যাপ’, অথচ সোশাল মিডিয়াতে ছবির প্রচারণায় নেই টলিউডের এই শীর্ষ নায়ক! কী হলো তার?

দেবের ভক্ত মাত্রই জানেন, সদ্য সমাপ্ত ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে লড়েছে দেব, শুধু তাই নয় এক লাখের বেশি ভোট পেয়ে বিজয়ীও হয়েছেন তিনি! আর এ কারণেই আসন্ন ঈদের ছবি ‘কিডন্যাপ’-এর প্রমোশনে এতোদিন দেখা যায়নি তাকে। তবে এবার নির্বাচন সামলে ফিরছেন কাজে।

বিজ্ঞাপন

শুক্রবার সকালে একটি স্থিরচিত্র সোশাল মিডিয়াতে শেয়ার করে দেব লিখেন, ‘ব্যাক টু ওয়ার্ক’!

বিজ্ঞাপন

কিন্তু তার আগে নেতা হিসেবে ভারতবাসীর উদ্দেশ্যে সাম্যের ডাক দিলেন এই অভিনেতা। নতুন ভারত গড়ার আহ্বান জানিয়ে তার বিরোধী দলের প্রতিও কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

সোশাল মিডিয়াতে এক বার্তায় দেব বলেন, ৫৪২ জন সাংসদ নির্বাচিত হয়েছেন। তাঁরা ভারতবর্ষের সাংসদ। নতুন ভারত তৈরির কারিগর। প্রত্যেককে অভিনন্দন। আমি তাদের মধ্যে একজন হতে পেরে সন্মানিত। অভিনন্দন ঘাটালের বিজেপি এবং সিপিআই প্রার্থীকে। আসুন সামনের দিনগুলোতে সবাই মিলে ঘাটালের উন্নয়নের কাজ করি। দেশে গণতন্ত্রের জয় হোক। দেশের মানুষের জয় হোক।

দেবের ঈদের ছবি ‘কিডন্যাপ’-এর পরিচালক রাজা চন্দ। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রুক্মিনী। ছবির সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলী।

Bellow Post-Green View