চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাম্প্রতিক ইস্যুগুলোতে নাড়া দেবে ‘মনের মতো মানুষ পাইলাম না’

‘পাসওয়ার্ড’ ছিল থ্রিলার ছবি, কিন্তু ‘মনের মতো মানুষ পাইলাম না’ অন্য ট্র্যাকের ছবি। ভিন্ন গল্পের ছবি। দুটোর মধ্যে কোনো মিল নেই। আমার বিশ্বাস, দর্শকদের মনে সাম্প্রতিক ইস্যুগুলোতে নাড়া দেবে ‘মনের মতো মানুষ পাইলাম না’।

ঈদের জন্য মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ নিয়ে এ কথাগুলো জানালেন জনপ্রিয় নায়ক শাকিব খান। চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, ‘পাসওয়ার্ড’-এর সঙ্গে এই ছবিকে কোনোভাবেই তুলনা করা যাবে না।

বিজ্ঞাপন

”পাসওয়ার্ড ছিল মিশন কেন্দ্রিক ছবি কিন্তু ‘মনের মতো মানুষ পাইলাম না’ পুরোপুরি গল্প প্রধান ছবি। যেখানে দেশ, সমাজ, প্রেম-ভালোবাসা, দেশপ্রেম, মানবতার, মূল্যবোধের কথা বলা হয়েছে। যেটা দেখলে মানুষ দেশপ্রেমে উদ্বুদ্ধ হবে। সমাজের প্রতি দায়িত্ববোধ তৈরি করবে। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। মানুষকে ভালোবাসতে শেখাবে।”

শুধু তাই নয়, ‘মনের মতো মানুষ পাইলাম না’ কিছুটা অফট্রাকের ছবি বলে উল্লেখ করেন ঢাকাই ছবির শীর্ষ এই নায়ক।

তিনি বলেন, ভিন্ন গল্পের ছবির দিকে ঝুঁকতে হবে। পার্শ্ববর্তী কলকাতার ইন্ডাস্ট্রি অনেক আগেই গল্প প্রধান ছবিতে ঢুঁকে গেছে। আমাদের এখানেও এটা ধীরে ধীরে গল্প প্রধান ছবির কাজ শুরু হচ্ছে। ‘মনের মতো মানুষ পাইলাম না’ ঠিক তেমনই ছবি।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’। যেখানে শাকিব খানের নায়িকা শবনম বুবলী। আরও দেখা যাবে, তারিক আনাম, মিশা সওদাগর, সাবেরী আলম, ডন, মাসুম বাশার, নাজিবা বাশার, সাদেক বাচ্চুকে। গেল সপ্তাহে ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। এরপর প্রকাশ হয়েছে শাকিব-বুবলীর একটি রোম্যান্টিক গান।

জানা যায়, দু-তিন দিনের মধ্যে ছবিতে থাকা মাহতিম সাকিবের গাওয়া মৌলিক একটি গান প্রকাশ পাবে এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলে। এছাড়া, টিজার এবং ট্রেলার আসবে চলতি সপ্তাহেই।

দেশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ঈদুল আযহায় প্রায় দেড় শতাধিক সিনেমা হলে চলবে ‘মনের মতো মানুষ পাইলাম না’।

Bellow Post-Green View