চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাভার ও আশুলিয়ায় পাঁচ জনের লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি: সাভার ও আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে পাঁচ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সকালে ও দুপুরে লাশগুলো উদ্ধার করে সাভার এবং আশুলিয়া পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকার বটতলা এলাকায় বাগদাত প্যাকেজিং নামের একটি কার্টুন কারখানার ভিতরে ঝুলন্ত অবস্থায় কারখানার জিএম সাইফুর রহমানের (৩৩) লাশ দেখতে পায় শ্রমিকরা। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় নিহতের কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

Reneta June

অপরদিকে, আশুলিয়ার নারী ও শিশু হাসপাতাল থেকে পঁচিশ বছর বয়সী এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই নারী কিভাবে মারা গেছে তদন্ত করছে পুলিশ। এছাড়া আশুলিয়ার জিরাবো এলাকা থেকে হত্যাকান্ডের প্রায় বিশ থেকে পঁচিশ দিন পর এক নারীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই নারীর নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

এছাড়া সাভারের উলাইল এলাকার আল মুসলিম গার্মেন্টস এর ভিতর থেকে মহাসিন নামের এক শ্রমিকের লাশ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই শ্রমিক কারখানার লিফট দুর্ঘটনায় মারা গেছে বলে জানায় পুলিশ। সাভারের গেন্ডা থেকে সাগর নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে পুলিশ পাঁচ জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে।

এ বিষয়ে পুলিশ কর্মকর্তা নুর জামান বলেন, নিহতরা কিভাবে মারা গেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।