চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাভারে কিশোর গ্যাঙের ৬ সদস্য গ্রেপ্তার

বিভিন্ন অপরাধে সংশ্লিষ্টতার অভিযোগে সাভারে কিশোর গ্যাঙের ৬ সদস্য ও তাদের মাদক সরবরাহকারী ছদ্মবেশধারী এক নারী মাদকব্যবসায়ীসহ মোট ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে গাঁজা ও হেরোইন উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার  আসামীদের আদালতে পাঠানো হয়। এর আগে সাভারে রেডিও কলোনীসহ আশেপাশের এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে-সাভারের কামাল গার্মেন্টস রোডের টুকু মিয়ার ছেলে রুহুল আমিন (২৩), একই এলাকার আবুল বাশারের ছেলে আকাশ আহমেদ (২১), বিনোদবাইদের আলমদিনা রোডের অলি মিস্ত্রীর ছেলে শাওন সিয়া (২০), মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকার জিন্নাত আলীর ছেলে কবির হোসেন (২০), সাভারের বনপুকুর এলাকায় ভাড়া থাকতো। সেই সাথে ওয়াপদা রোডের সেলিম মিয়ার ছেলে হৃদয় (২২)। একই এলাকার লবণ মিয়ার ছেলে গোলাম রাব্বী (২৩) ও তারা সবাই মাদক ও ছিনতাইয়ের সাথে জড়িত বলে প্রাথমিকভাব জানা গেছে।

এছাড়া সাজেদা বেগম(৪০) নামে এক ছদ্মবেশী পাগলিকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোর গ্যাঙের সদস্যদের কাছে মাদক সরবরাহ এবং তাদের সহায়তায় মাদকের ব্যবসা করতেন তিনি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

পুলিশ জানায়, মাদকের সাথে সংশ্লিষ্টতা, এলাকায় চাঁদাবাজি, মেয়েদের ইভটিজিং, আধিপত্য বিস্তার ও উচ্ছৃংখলতা সৃষ্টিসহ বেশকিছু অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। আসামীদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে ও সাত দিনের রিমান্ড চেয়ে দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন