চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাভারে এক হাজার পরিবার পেল ডিপজলের খাদ্যসামগ্রী

ওকরোনাভাইরাসের কারণে সংকটে নিম্নবিত্ত মানুষ। এই দুঃসময়ে সাভারের এরকম প্রায় এক হাজার অসচ্ছল পরিবারকে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী দিয়ে সাহায্য করেছেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় নিজ শুটিং বাড়ি ডিপু ভিলায় বুধবার (৮ এপ্রিল) এক হাজার পরিবারের মাঝে ত্রাণসামগ্রী তুলে দেন ডিপজল। বিতরণ করা ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবণ, তেল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য।

বিজ্ঞাপন

ত্রাণসামগ্রী বিতরণ শেষে মনোয়ার হোসেন ডিপজল দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের অসহায় ও দুস্থদের সাহায্যের জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

বিজ্ঞাপন

ডিপজল বলেন, এখন নিজেকে ঘরবন্দি করে রাখার সময়। তবে শুধু নিজে ঘরবন্দি থাকলে হবে না। আশপাশের মানুষ যেন ঘরে থাকতে পারে সেই ব্যবস্থাও করতে হবে। আমাদের সমাজে যারা দিনমজুর হিসেবে কাজ করেন, তাদের এখন কোনো কাজ নেই। তাই তাদের ঘরে খাবারও নেই। যে কারণে তারা চাইলেও ঘরে থাকতে পারছেন না। এতটুকু খাবারের জন্য রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। সমাজে যারা বিত্তবান আছেন, তারা যদি একটু সাহায্যের হাত বাড়িয়ে দেন, তবেই এই পরিবারগুলো বাঁচতে পারে।

ডিপজল আরো বলেন, আমি ফুলবাড়িয়া গাবতলীতে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী দিয়েছি প্রায় এক হাজার পরিবারকে। যে পরিমাণ সামগ্রী একটা পরিবারকে দিয়েছি, তাতে এক পরিবারের সপ্তাহখানেক চলে যাবে। আসুন, সবাই মিলে অসচ্ছল মানুষের পাশে দাঁড়াই।