চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাবেক-বর্তমান দু’দিকই সামলাচ্ছেন দীপিকা

একই মাসে মুক্তি পেতে যাচ্ছে গ্ল্যামার গার্ল দীপিকা পাডুকোণের দুটি সিনেমা। একদিকে সাবেক প্রেমিক বণবীর কাপুরের সঙ্গে ‘তামাশা’, অন্যদিকে বর্তমান প্রেমিক রণবীর সিং’র সঙ্গে ‘বাজিরাও মাস্তানি’।

এক মাসে দুটি বিগ বাজেটের সিনেমা মুক্তির পাওয়ায় দীপিকাকে ছবির জন্য প্রচার-প্রচারণায় ব্যাপক হিমশিম খেতে হচ্ছে। আর তাই প্রচারণার জন্য ‘চেন্নাই এক্সপ্রেস’ খ্যাত দীপিকা বেছে নিয়েছেন নতুন কৌশল।

সম্প্রতি দীপিকা তার সাবেক আর বর্তমান প্রেমিকের সঙ্গে ছবি তুলে টুইটারে ছবি পোস্ট করেছেন। পোস্ট করা ছবিতে উচ্ছল দীপিকাকে দেখা যাচ্ছে রণবীর কাপুর সঙ্গে আর তাদের মাঝে সানগ্লাস পরা রণবীর সিং মুখ বাড়িয়ে দিচ্ছেন। আর ছবির ক্যাপশন হিসেবে দীপিকা লিখেছেন, ‘মি অ্যান্ড মাই হটিজ!! টু মাচ টু হ্যান্ডেল!!

বিজ্ঞাপন

২০০৮ সালে ‘বাঁচনা অ্যায় হাসিনো’ ছবির মাধ্যমেই রণবীর কাপুর ও দীপিকা পাডুকোণের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে সর্ম্পক বেশী দূর যেতে না যেতেই বিচ্ছেদ। রণবীর প্রেমে পড়েন সেনশেন তারকা ক্যাটরিনার আর রণবীর সিং’র সঙ্গে সম্পর্কে জড়ান দীপিকা।

আগামী ১৮ নভেমবর মুক্তি পাচ্ছে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রণবীর-দীপিকা জুটিবদ্ধ ছবি ‘বাজিরাও মাস্তানি’। এর এক সপ্তাহ পর ইমতিয়াজ আলি পরিচালক রণবীর কাপুর-দীপিকা জুটিবদ্ধ ছবি মুক্তি পাচ্ছে।

এখন শুধু দেখার পালা কোন জুটিকে দর্শক পরবর্তী শাহরুখ-কাজল জুটি হিসেবে মন থেকে গ্রহণ করেন।

বিজ্ঞাপন