চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাবেকদের নিয়ে কক্সবাজারে ‘টেন ডট টেন’ ক্রিকেট

দেশের সাবেক তারকা ক্রিকেটারদের নিয়ে টুর্নামেন্ট আগেও হয়েছে। কিন্তু আকরাম-দূর্জয়-হাবিবুল-মিনহাজুল-পাইলট-সুজনরা এবার নামছেন একদমই নতুন ঘরানার আসর মাতাতে। ১০.১০ অর্থাৎ, দশ ওভারের সঙ্গে দশ বলের বাড়তি একটি ওভার। ৭০ বলের ক্রিকেটে অংশ নেবে ছয়টি দল।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে আগামী ১৮-২১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে আসরটি। খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস। টুর্নামেন্টের নাম দেয়া হয়েছে লেজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি (এলসিটি)।

সোমবার বিকেলে রাজধানীর একটি হোটেল হয়েছে আসরের প্লেয়ার্স ড্রাফট। ১৬ সদস্যের স্কোয়াড সাজিয়েছে প্রতিটি দল। কেবল টুর্নামেন্ট মাঠে গড়ানোর অপেক্ষা।

ড্রাফট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টি-স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান তাসবীর।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এলসিটি ১০.১০ ক্রিকেটের প্রধান পৃষ্ঠপোষক সুবরা সিস্টেমস লিমিটেড। আয়োজক হিসেবে রয়েছে এসিই ও ক্রিকবল। সার্বিক সহযোগিতায় থাকছে ক্রিকেটারদের সংগঠন কোয়াব।

ছয় দলের আইকন যারা: খালেদ মাসুদ পাইলট (একমি স্টাইকার্স), খালেদ মাহমুদ সুজন (এক্সপো রেইডার্স), মিনহাজুল আবেদীন নান্নু (বৈশাখী বেঙ্গলস), আকরাম খান (জা’দুবে স্টার্স), হাবিবুল বাশার সুমন (জেমকন টাইটানস), নাইমুর রহমান দূর্জয় (নারায়নগঞ্জ ওয়ারিয়র্স)।