চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সানা খানের সঙ্গে তুলনা করায় বিরক্ত সুফিয়া!

ধর্মের প্রতি শ্রদ্ধা রেখে গেল অক্টোবরের শুরুতেই ১৫ বছরের অভিনয় ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানা খান। সেসময় নেটিজেনরা তার এই সিদ্ধান্ত নিয়ে তেমন বিচলিত না হলেও সম্প্রতি মুফতি আনাস সাঈদের সাথে সানা বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ায় সমালোচনায় মেতেছেন!

শুধু তাই নয় ইতোমধ্যেই তাকে নিয়ে ট্রল করতে শুরু করেছেন নেটদুনিয়ার একাংশ। অনেকে এও মন্তব্য করেছেন শেষমেশ সানার অবস্থা হবে মডেল অভিনেত্রী সোফিয়া হায়াতের মত।

বিজ্ঞাপন

মূলত এই সোফিয়া ছিলেন ‘বিগ বস’ এর প্রাক্তন প্রতিযোগী। ২০১৬ সালে যিনি সন্ন্যাসী হয়ে একজন নান হবার সিদ্ধান্ত নিয়েছিলেন! তবে সেটিকে খুব বেশিদিন নিজের ভেতর ধারণ করতে পারেননি সোফিয়া। মাত্র এক বছরের মাথায় আবারও হট পোজে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি!

এমনকি রোমানিয়া ইন্টেরিয়র ডিজাইনারের সাথেও মত বিরোধের কারণে তার বৈবাহিক সম্পর্ক এক বছরের মাথায় শেষ হয়ে যায়। আর সোফিয়ার এই জীবন ধারাকেই নেটিজেনরা বার বার উদাহরণ সরূপ সানার সামনে এনে তুলনা করছেন।

যার ফলেই বিরক্ত হয়ে সোফিয়া স্পটবয়কে দেওয়া এক সাক্ষাতকারে বলেছেন, সানা খানের সাথে আমার তুলনা করায় আমি বিরক্ত হয়েছি। কিছু মানুষের ভাবনায় ভুল রয়েছে। তারা মনে করেন পোষাকই একটি মানুষের ব্যক্তিত্বের সব থেকে বড় পরিচয়। অথচ সন্ন্যাসীর বেশ ধারণ করার পর আমি যে ১৮ মাস ধরে যৌন সম্পর্ক এড়িয়ে চলেছি তাতে কেউ কখনো অনুপ্রেরণা দেননি।

তিনি আরো যোগ করে বলেন, বর্তমানে আমি সন্ন্যাসীর বেশ ছেড়ে দিলেও, মন থেকে আমি এখনো একই রয়েছি। ফলে গত ৩ বছর ধরে আমি কোন যৌন সম্পর্কে লিপ্ত হইনি!

সানা খানকে নিজের মতো করে চলতে দিন, তাকে নিজের মতো করে বাঁচতে দিন, সানার মন যা চায়, তিনি যেন সেই কাজই করেন বলেও মত প্রকাশ করেন সোফিয়া হায়াত।