চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘সাত ভাই চম্পা’ একবার দেখলে চোখ সরানো যাবে না

হিমালয়ের কন্যা ঝুমুর বঙ্গ রাজ্যের ‘ন’ রানী। তিনি ভেষজ বিদ্যায় পারদর্শী। আরেকটা বিশেষ গুণ হচ্ছে, ‘ন’ রানী ঝুমুর যাদুবিদ্যা জানেন। যে কাউকে যাদু দিয়ে বশে আসতে পারেন! যে জন্য রানী মহলের অন্য রানীরা ঝুমুরকে একটু ভয় পান! তবে ঝুমুর সবসময় ইতিবাচক চিন্তা করেন, তিনি কারো ক্ষতি করেন না। এই সরলতার সুযোগে ঝুমুরকে অন্য রানীরা ক্ষতি করার চেষ্টা করেন।

চ্যানেল আই এর মেগা টিভি সিরিজ ‘সাত ভাই চম্পা’য় এমন চরিত্রে অভিনয় করছেন ভিট তারকা ঝুমুর। নিজের চরিত্রের বিশ্লেষণ এভাবে জানাচ্ছিলেন তিনি। ঝুমুর বলছিলেন, পৌরাণিক এসব গল্প ছোটবেলা থেকে পড়তে খুব ভালো লাগতো। কিন্তু এখন যখন স্ক্রিনে সবাই দেখবে। এটা খুবই আনন্দের। আর যেভাবে এটি নির্মাণ করা হয়েছে, সবার কাছে বিশ্বাসযোগ্য মনে হবে। একটা কাজ তখনই ভালো হয়, যখন দর্শকদের কাছে বিশ্বাসযোগ্য হয়।

তিনি বলেন, অন্য নাটক বা সিরিয়ালের চেয়ে টিভি সিরিজ ‘সাত ভাই চম্পা’য় কাজ করার অভিজ্ঞতা একেবারেই আলাদা। কারণ, আমি প্রথমবার রানীর চরিত্রে অভিনয় করলাম। প্রতিটি দৃশ্য যত্ন নিয়ে করা হয়েছে। কখনও এমন হয়েছে, সংলাপ বলতে গিয়ে, আমি আমার মত করে বলেছি, কিন্তু পরিচালক বলেছেন রানীর মতো করে বলতে হবে। ঝুমুর বলেন, ‘সাত ভাই চম্পা’ একবার দেখলে চোখ সরানো যাবে না। কারণ, এতবড় বাজেটে এর আগে এমন কোনো টিভি সিরিজ বা সিরিয়াল নির্মিত হয়নি। ক্যামেরা, পোশাক সবকিছু আধুনিক। এখানে সবকিছুই উন্নত, সাজানো গোছানো।

আজ থেকে প্রতি সপ্তাহের বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার রাত আটটায় চ্যানেল আইয়ের পর্দায় প্রচারিত হবে ‘সাত ভাই চম্পা’। এই মেগা সিরিজটি নির্মাণ করেছেন রিপন নাগ। গল্প তৈরি করেছেন রিপন নাগ ও নাজাকাত খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজাকাত খান ও ইমতিয়াজ সজীব। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। নিবেদন করছে ইমামি সেভেন অয়েলস ইন ওয়ান ড্যামেজ কন্ট্রোল হেয়ার অয়েল।

ছবি: ওবায়দুল হক তুহীন