চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাতক্ষীরায় পঞ্চমশ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকায় পঞ্চমশ্রেণীর ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ নির্যাতনের শিকার ঐ শিশুকে উদ্ধার করেছে।

শনিবার আসাদুল (৩২) ও মনিরুল ইসলাম শাওন (২৮) কে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর তাদেরকে সন্ধ্যা ৬টায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহউদ্দিন বলেন, ‘এক সপ্তাহ আগে (২৫ সেপ্টম্বর) শহরের কাটিয়ার এক দরিদ্র হিন্দুধর্মাবলম্বী দিনমজুরের শিশু কন্যাকে স্থানীয় আসাদুল ও শাওন নামের দুই বখাটে যুবক ফুসলিয়ে খুলনার লবণচোরায় নিয়ে যায়। সেখানে শিশুটিকে আটকে তারা ধর্ষণ করে। এ ঘটনায় শুক্রবার সাতক্ষীরা সদর থানায় মেয়েটির বাবা এজাহার দায়ের করেন।’

বিজ্ঞাপন

‘এজাহারের পর পুলিশ অভিযুক্তদের মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে শনাক্ত করে এবং শনিবার ভোরে অভিযান চালিয়ে কাটিয়া সরকারপাড়া থেকে আবু বাক্কার সিদ্দিকের ছেলে আসাদুল (৩২) কে গ্রেপ্তার করে এবং জিজ্ঞাসাবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে শিশুটিকে নিয়ে খুলনার লবনচোরা এলাকায় আটকে রেখেছে তারা। এরপর আসাদুলকে নিয়ে অভিযান চালিয়ে ভিক্টিম শিশুটিকে উদ্ধার করে এবং অপর আসামি মিকাইল হোসেনের ছেলে মনিরুল ইসলাম শাওন (২৮) কে গ্রেপ্তার করে।