চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাতক্ষীরায় দুই আটি পাট চুরির অপবাদে গৃহবধূকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরার তালায় দুই আটি পাট চুরির অভিযোগে নাছিমা খাতুন (৪৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তিন সন্তানের জননী নাছিমা খাতুন খলিলনগর ইউনিয়নের মহান্দী গ্রামের নাজের আলী শেখের স্ত্রী। মঙ্গলবার সকালে তালা হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) মোঃ হুমায়ুন কবির ও তালা থানার ওসি মো. মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহত গৃহবধূর স্বামী নাজের আলী শেখ জানান, তাদের বাড়ির পাশে একটি ডোবায় পাট জাগ দেয় একই এলাকার করিম মোড়লের ছেলে মনিরুল মোড়ল ও নরিম মোড়লের ছেলে মিন্টু মোড়ল। কদিন আগে তারা দুই আটি পাট কম পেয়ে নাজের আলী ও স্ত্রী নাছিমা খাতুনের উপর চুরির দোষ চাপায়। এ সময় তারা নাজের আলী শেখকে মারধরও করে।

বিজ্ঞাপন

সোমবার দুপুরে নাজের শেখের স্ত্রী নাছিমা খাতুন গভীর নলকূপের পানি আনতে গেলে মনিরুল ও মিন্টুর সাথে দেখা হয়। এ সময় তাদের কাছে স্বামীকে মারধর করার কারণ জানতে চায় এবং প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে মনিরুল ও মিন্টুসহ ৪/৫ জন মিলে নাছিমা খাতুনকে ব্যাপক মারধর করে। এক পর্যায়ে মাথায় আঘাত করলে সে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে আনা হয়। মঙ্গলবার সকালে অবস্থার অবনতি হলে তালা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল জানান, লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।