চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাকিব-মোস্তাফিজের ‘হোটেলবন্দী’ ঈদ

অনিশ্চয়তা কাটিয়ে সাকিব-মোস্তাফিজ ভারত থেকে দেশে ফেরার বিমানে উঠতে পেরে অনেকটাই স্বস্তি বোধ করছিলেন, তা তাদের বিমানে থাকা ছবি থেকে বুঝতে পেরেছিলেন সবাই। কিন্তু তাদের সেই আনন্দ অবশ্য মাটি হওয়ার দশা। কারণ তাদের ঈদুল ফিতর পালন করতে হচ্ছে কঠোর বিধিনিষেধের ঘেরাটোপে হোটেল কোয়ারেন্টিনে থেকে।

বিমানবন্দর থেকেই তাদের ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন করতে উঠতে হয়েছে হোটেলে। ঈদের দিনও কোনো ছাড় নেই। এভাবে থাকতে হবে আরও এক সপ্তাহ।

বিজ্ঞাপন

গুলশানের একটি হোটেলে কোয়ারেন্টিনে রয়েছেন সাকিব। মোস্তাফিজ ও তার স্ত্রী হোটেল সোনারগাঁওয়ে। স্ত্রী’কে সঙ্গে নিয়ে আইপিএল খেলতে গিয়েছিলেন কাটার মাস্টার। টুর্নামেন্ট স্থগিত হওয়ার পর চার্টার্ড ফ্লাইটে তারা তিনজনই ফিরেছেন একসঙ্গে।

মোস্তাফিজের পাশে তার স্ত্রী থাকলেও সাকিব একদম একা। বিশ্বসেরা অলরাউন্ডারের স্ত্রী-সন্তানেরা যুক্তরাষ্ট্র থেকে এখনো দেশে ফেরেননি।

ফেসবুক পোস্টে সাকিব ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। প্রিয়জনদের সুরক্ষার জন্য ঘরে থেকে ঈদ উদযাপনের আহবান জানিয়েছেন তিনি।

করোনায় ব্যাপক সংক্রমিত ভারত থেকে সাকিব-মোস্তাফিজরা ফেরায় ২১ মে পর্যন্ত দুজনেরই কোয়ারেন্টিন করার কথা।

তবে জানা গেছে, দেশে ফিরে দু’বার কোভিড টেস্টে নেগেটিভ হওয়ায় ১৮ মে থেকে শ্রীলঙ্কা সিরিজের জন্য জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে যোগ দিতে পারবেন। ২৩ মে মিরপুরে শুরু তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে।

বিজ্ঞাপন