চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাকিব ইস্যুতে অভিনেত্রী কঙ্গনার কড়া মন্তব্য

বলিউডের ‘ঠোঁট কাটা’ স্বভারের অভিনেত্রী হিসেবে সবাই সমীহ করেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। দেশ বিদেশের যে কোনো আলোচিত ঘটনায় মন্তব্য করা তার অভ্যেস। এর মাশুলও গুনতে হয় তাকে।

এবার এই অভিনেত্রী ‘কড়া মন্তব্য’ করলেন ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ইস্যুতেও!

বিজ্ঞাপন

সম্প্রতি সাকিব আল হাসান কলকাতায় কালীপূজা উদ্বোধন করে বিতর্কে জড়িয়েছেন। মুসলিম হয়েও সাকিব পূজা উদ্বোধন করতে যাওয়ায় সংক্ষুব্ধ হন সিলেটের এক যুবক। এমনকি অনলাইনে এসে দেশের ক্রিকেটারকে মৃত্যুর হুমকিও দেন। পরবর্তীতে ক্ষমা চেয়ে সাকিব বলেন, পূজা উদ্বোধন করতে তিনি কলকাতায় যাননি। যদিও পরবর্তীতে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

এই ইস্যুতে টানা কয়েকদিন তর্ক-বিতর্ক চলে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি নিয়ে ভারতীয়দেরকেও তর্ক-বিতর্কে জড়াতে দেখা যায়। তারই ধারাবাহিকতায় সাকিবকে নিয়ে ভারতীয় ‘টাইমস নাউ’ এর একটি সংবাদ নিজের টুইটারে শেয়ার করেন কঙ্গনা। শুধু শেয়ারই না, কড়া ভাষায় সমালোচনা করেন তিনি।

টুইটে হিন্দিতে অভিনেত্রী বলেন, ‘মন্দিরে এত ভয় কেন? কোনও কারণ তো থাকবে নিশ্চয়ই? এমনি এমনি-ই কেউ এতটা ঘাবড়ে যায় না! আমি তো সারাজীবন মসজিদে থাকলেও আমার হৃদয় থেকে কেউ রাম নাম মুছে দিতে পারবে না। নিজেদের ধর্মে বিশ্বাস নেই? প্রশ্ন করো নিজেকে?’