চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাকিবের চোখ বিপিএল শিরোপায়

বরিশালের কোনো ফ্র্যাঞ্চাইজির হয়ে প্রথমবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে যাচ্ছেন সাকিব আল হাসান। টাইগার অলরাউন্ডারকে প্লেয়ার্স ড্রাফটের আগেই সরাসরি দলে নেয় ফরচুন বরিশাল। চ্যাম্পিয়ন ক্রিকেটারের লক্ষ্যটাও চ্যাম্পিয়ন হওয়ার। ভিডিও বার্তায় সাকিব জানালেন, শিরোপায় চোখ রেখেই নামবেন মাঠে।

‘আমি খুবই রোমাঞ্চিত, এবার ফরচুন বরিশালের হয়ে খেলব। প্রথমবার বরিশালের হয়ে খেলার সুযোগ। চেষ্টা থাকবে সর্বোচ্চ, আমাদের দলের পক্ষ থেকে যেন বরিশালবাসীকে এই বিপিএল ট্রফিটা দিতে পারি।’

সাকিবের ইচ্ছা ছিল বরিশাল যাওয়ার। তবে দেশে করোনার সংক্রমণ নতুন করে বৃদ্ধি পাওয়া ভেস্তে গেছে পরিকল্পনা।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে সাকিব বলেন, ‘আন্তরিকভাবে দুঃখিত (বরিশাল যেতে না পারায়)। কোভিড পরিস্থিতি যেভাবে খারাপ হচ্ছে এই জিনিসটা সবার জন্য ঝুঁকিপূর্ণ, সেকারণে যেতে পারিনি। তা নাহলে যেতাম, গেলে আমারও ভাল লাগত। আমিও খুব রোমাঞ্চিত ছিলাম যে সবার সঙ্গে দেখা হবে। আশা করি দূর থেকে আপনারা দলকে সমর্থন করবেন, ট্রফিটা নিয়ে যেতে পারব।’

শনিবার ফরচুন বরিশালের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অংশ নেন সাকিব। ফ্র্যাঞ্চাইজি কৃর্তপক্ষ ছাড়াও টিম ম্যানেজমেন্টের অনেকেই ছিলেন সে আয়োজনে।

বিপিএলে বরিশালের কোচ হিসেবে থাকছেন বিসিবি পরিচালক ও জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। সহকারী কোচ দুই সাবেক ক্রিকেটার ফয়সাল হোসেন ডিকেন্স ও আশিকুর রহমান মজুমদার। ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করবেন নাজমুল আবেদীন ফাহিম।

২১ জানুয়ারি শুরু হবে বিপিএলের অষ্টম আসর। রোববার সকালে মিরপুর একাডেমি মাঠে প্রথম অনুশীলন করবে দলটি।

বিজ্ঞাপন