চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাকিবদের ১৩৯ রানে আটকালেন মুশফিকরা

হারের অভিজ্ঞতা নিয়ে সিলেট থেকে ফেরা ঢাকা মিরপুরে লড়াইয়ে নেমে বড় ইনিংস গড়তে পারল না। চট্টগ্রামের বিপক্ষে নির্ধারিত ওভারে ৯ উইকেটে ১৩৯ রান জমাতে পেরেছে ডায়নামাইটসরা।

সোমবার ঢাকার ইনিংসের শুরুটা হয় রনি তালুকদারের রানের খাতা খুলতে না পারার মধ্য দিয়ে। ফ্রেইলিঙ্ক বোল্ড করেন তাকে। এক ওভার পরই নিজের দ্বিতীয় ওভারে ফ্রেইলিঙ্ক বোল্ড করেন আরেক ওপেনার সুনিল নারিনকে (১৮)। ৩ চার ও এক ছক্কায় ৯ বলে এই রান করেন ক্যারিবীয় মেকশিফট ওপেনার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সেখান থেকে হেইনো কুনকে নিয়ে জুটি গড়ায় মন দেন সাকিব আল হাসান। কিন্তু অধিনায়ককে রেখে ফিরে যান কুন (১৮)। ডারোইশ রাসোলিও টিকতে পারেননি। কুনকে বোল্ড করা আবু জায়েদ রাহির বলেই ডেলপোর্টকে ক্যাচ দেন রানের খাতা খোলার আগেই।

সাকিবের পরের লড়াইটুকু নুরুল হাসান সোহানকে সঙ্গী করে। দুজনে ৩৯ রান যোগ করেন। সাকিবের ফেরাতেই ভাঙ্গে জুটিটি। ঢাকা অধিনায়ক ২ চার ও এক ছয়ে ৩৪ বলে ৩৪ করে ফেরেন।

সোহান আর কিছুক্ষণ থেকেও ইনিংস বড় করতে পারেননি, ৫ চারে ১৮ বলে ২৭ করে সাজঘরে হাঁটা দেন। প্রত্যাশা অপূর্ণ রেখে ফিরে যান আন্দ্রে রাসেলও (১)। এরপর টেলের দিকে শুভাগত হোমের ১৫ বলে ২৯ রানে চ্যালেঞ্জিং পুঁজিটুকু পায় ডায়নামাইটসরা।

Bellow Post-Green View