চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাকিবকে ডাকতে গিয়ে রমিজ রাজার ‘ভুল’

পাকিস্তান সুপার লিগে সাকিব আল হাসান তার প্রথম ম্যাচে ৫১ রান করে তার দল করাচি কিংসকে ৭ উইকেটে জয়ী হতে অবদান রেখেছে। সাকিব আউট হলেও সাকিবকে দীর্ঘসময় সঙ্গ দেওয়া করাচির উদ্বোধনী ব্যাটসম্যান লিন্ডেল সিমেন্স ৬২ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। দু’জনই ম্যাচ সেরা হওয়ার দৌড়ে আছেন। 

পাকিস্তানি সাবেক ক্রিকেটার ও বর্তমানে ধারভাষ্যকার মঞ্চে পুরস্কারের জন্য ডাকলেন লিন্ডল সিমেন্সকে। ডেকেই সাথে সাথে কিছুক্ষণের জন্য থামলেন রমিজ, ততক্ষণে মঞ্চের দিকে এগোতে শুরু করেছেন লিন্ডল। “ওহ স্যরি!” বলে রমিজ জানালেন, তার ভুল হয়েছে। আসলে ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন সাকিব আল হাসান। ফিরে গেলেন লিন্ডল, উপস্থিত অতিথি-কর্মকর্তারা একে অন্যের মুখের দিকে তাকাতে লাগলেন। 

Advertisement

বিষয়টি নিশ্চিত হতেই হাসিমুখে সাকিব এগোলেন মঞ্চের দিকে, পুরস্কার হাতে নিয়ে কথা বললেন রমিজের সাথে। 

লাহোর কালান্ডারের বিপক্ষে সাকিবের দৃষ্টিনন্দন ব্যাটিং উপভোগ করেন দুবাই স্টেডিয়ামের দর্শকরা। ক্যামেরন ডেলপোর্টের বলে আউট হওয়ার আগে সাকিবের ৫১ রানের ইনিংসটি ছিলো ৩৫ বলে ৩ চার ও ৩ ছয় দিয়ে সাজানো। বল হাতেও তিনি ছিলেন সফল। লাহোরের উদ্বোধনী ব্যাটসম্যান আজাহার আলীকে বোল্ড করে দখল করেন মূল্যবান উইকেট। 

মূল একাদশে সাকিবের সুযোগ হলেও মাঠের বাইরে ছিলেন মুশফিক। দেশের আরেক ক্রিকেট তারকা তামিম ইকবাল খেলছেন পেশোয়ার জালমি’র হয়ে।