চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাউথ এশিয়ান আইকনিক কোম্পানীর অ্যাওয়ার্ড পেলো বিকাশ

Nagod
Bkash July

লেনদেনের সবচেয়ে দ্রুত ও নিরাপদ মাধ্যম হিসেবে জনপ্রিয় বিকাশ পেয়েছে সাউথ এশিয়ান আইকনিক কোম্পানীর অ্যাওয়ার্ড।

Reneta June

শনিবার (১৩ মার্চ) বঙ্গবন্ধু চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে আয়োজিত টেলিপ্রেস প্রেজেন্টস সাউথ এশিয়ান আইকনিক স্টার অ্যাওয়ার্ড-২০২১’ অনুষ্ঠানে বিকাশকে এই সম্মাননা জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসির চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াৎ উল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিসিএসিএল’এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং বাংলাদেশ-আমেরিকান চেম্বার অব কমার্স (বাংলাদেশ চ্যাপ্টার) এর ভাইস প্রেসিডেন্ট রাজু আলীম এবং আমেরিকা প্রবাসী ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন।

করোনাভাইরাস মহামারী শুরুর পর দেশের মানুষের আর্থিক লেনদেন স্বাভাবিক রাখতে নিরবচ্ছিন্ন সেবা নিশ্চিত করাসহ নানা সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কর্মসূচি গ্রহণ করে বিকাশ।

দেশের শীর্ষস্থানীয় হাসপাতালগুলোর সক্ষমতা বাড়াতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা শিশু হাসপাতাল, সম্মিলিত সামরিক হাসপাতাল এবং কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ৩০টি হাই-ফ্লো অক্সিজেন ভেন্টিলেটর দেয় বিকাশ। পাশাপাশি বারডেমের সহযোগী ডায়বেটিক হাসপাতাল (বিআইএসইচএস জেনারেল হাসপাতাল)-এ অক্সিজেন প্ল্যান্ট নির্মাণ করে দেয়।

এছাড়া আলিবাবা ফাউন্ডেশন ও জ্যাক মা ফাউন্ডেশনের দেওয়া ৩৫০টি ভেন্টিলেটরসহ ৯ লক্ষাধিক চিকিৎসা সামগ্রী বিকাশের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর তহবিল এবং সরকারের কাছে হস্তান্তর করা হয়।

BSH
Bellow Post-Green View