চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাইফকে বিয়ে করা আমার জীবনের সেরা সিদ্ধান্ত: কারিনা

‘বিয়ে করলেই ক্যারিয়ার শেষ’- শোবিজ অঙ্গনের তারকাদের ক্ষেত্রে এমন ধারণাই ছিলো প্রচলিত। কিন্তু দিন বদলেছে। বিয়েকে এখনকার তারকারা ক্যারিয়ারের প্রতিপক্ষ ভাবেন না। প্রকাশ্যে মহা ধুমধামে বিয়ে করে সংসার করছেন, সেই সঙ্গে ক্যারিয়ারও সামলাচ্ছেন দাপটে! তাদের মধ্যে অন্যতম একজন বলিউডের তারকা অভিনেত্রী কারিনা কাপুর!

ক্যারিয়ারের শীর্ষ সময়ে থাকাকালীন বলিউড অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেন কারিনা। সে সময় সব মহল থেকেই গুঞ্জন উঠেছিল ‘ক্যারিয়ারের ইতি টেনে ফেলবেন কারিনা’। এর ঠিক পরপরই মা হওয়ার সংবাদে অনেকেই মনে করেছিলেন, ‘কারিনা অধ্যায়ের ইতি’!

বিজ্ঞাপন

এমন ধারণার তোয়াক্কা না করে শেষ পর্যন্ত গেল বছর ‘ভির দ্য ওয়েডিং’ ছবির মধ্য দিয়ে বলিউডে অসাধারণ ‘কামব্যক’ করেন কারিনা। আর সেইসব বিষয় নিয়েই সম্প্রতি এই অভিনেত্রী মুখ খুললেন গণমাধ্যমে!

সাইফ আলীকে বিয়ে করা তার জীবনের শ্রেষ্ঠ সিদ্ধান্ত ছিলো জানিয়ে কারিনা সাক্ষাৎকারে জানান, সাইফকে বিয়ে করা ছিলো আমাদের জীবনের সেরা সিদ্ধান্ত। ক্যারিয়ারের শীর্ষে অবস্থানকালীন বিয়ে করে আমি কোনো ভুলও করিনি।

এরপর সাইফকে নিয়ে কারিনার ভাষ্য, আমি যাকে ভালবাসি তাকেই জীবনসঙ্গী হিসেবে বাছাই করেছি এবং সে সেরা।

একমাত্র সন্তান তৈমুরকেও সেভাবেই গড়ে তুলছেন বলে জানান কারিনা। বিয়ে করলেই যে ক্যারিয়ার ধ্বংস করে সংসারে মজে থাকতে হবে, তেমনটা মানতে নারাজ তিনি।