চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাংসদ দেব তৃণমূলেই আছেন নাকি বিজেপিতে যাচ্ছেন?

অনেকদিন ধরেই ভোটের আগে প্রচার ময়দানে টলি অভিনেতা এবং সাংসদ দেবের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন উঠেছিল। অনেকে তো এও প্রশ্ন তুলেছিল সাংসদ দেব তৃণমূলেই আছেন, নাকি বিজেপিতে যাচ্ছেন? কিন্তু শেষমেষ সব জল্পনার অবসান হলো। ভোটের ময়দানে প্রচারে নামছেন তৃণমূলের তারকা সাংসদ দেব।

একুশের ভোটযুদ্ধে যেখানে ‘দলবদলু’ নেতা-মন্ত্রীদের মুখের ভীড়, সেখানে তিনি যে এখনও মমতা বন্দ্যোপাধ্যায়ের একনিষ্ঠ সৈনিকই রয়েছেন, আবারও তার প্রমাণ দিলেন। দেবের সাফ কথা, “বাংলায় আবার দিদিই আসবেন।” ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগান হাতিয়ার করেই ভোট প্রচারে নামছেন ঘাসফুল শিবিরের সাংসদ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নির্বাচন কমিশনের নির্ঘন্ট অনুযায়ী আগামী ১ এপ্রিল দ্বিতীয় দফার ভোট হবে ঘাটালে। হাতে মাত্র আর ক‍য়টা দিন। নির্বাচনী প্রচারে তেমনভাবে দেখা যায়নি সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে! ভোটের ময়দান থেকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও তেমন প্রচারণা করতে দেখা যায়নি সাংসদ এই অভিনেতাকে। ফলে সেটি নিয়ে রাজনৈতিক মহলের অন্দরে ফিসফাস চলছিল। প্রশ্ন উঠতে শুরু করেছিল, তাহলে কী দেব দল বদলেছেন?‌ নাকি অন্য কোন কারণ?

পরবর্তীতে রবিবাসরীয় বারবেলায় এইসব প্রশ্নের উত্তরেই তৃণমূল কংগ্রেসের সাংসদ দেব জানান, তিনি এখনও মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিকই রয়েছেন। এদিন থেকেই তিনি ভোট প্রচারের ময়দানে নামছেন।

একই সাথে দেব আরও জানান, ‘‌আজ থেকে একুশের নির্বাচনী প্রচারের জন্য ময়দানে নামছি আমি। যাঁরা ভোটে লড়ছেন, তাঁদের সবার প্রতিই আমার শুভেচ্ছা রইল। আমি যদিও মনে প্রাণে এখনও বিশ্বাস করি যে, দিদিই আবার ক্ষমতায় ফিরছেন, যিনি কিনা গত ১০ বছর ধরে করজোড়ে বাংলার ময়দানে লড়াই চালিয়ে গিয়েছেন।’‌ এই মন্তব্যের মধ্যে দিয়ে দেব বুঝিয়ে দিলেন এখনো তিনি তৃণমূল কংগ্রেসেই আছেন।