চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাংবাদিক ফরিদা ইয়াসমিনের মায়ের মৃত্যু

Nagod
Bkash July

ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তণ শিক্ষার্থী, ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালমনাই অ্যাসোসিয়েশনের কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য এবং জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের রত্নগর্ভা মা জাহানারা হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

Reneta June

তিনি বুধবার দিবাগত রা‌ত ১২টার দিকে রাজধানীর পপুলার হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় ই‌ন্তেকাল ক‌রে‌ছেন। তি‌নি বার্ধক্যজনিত রো‌গে ভুগ‌ছি‌লেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

কর্মজীবনে সফল ও উচ্চশিক্ষিত সন্তানদের মা হিসেবে মরহুম জাহানারা হোসেন ২০১৮ সালে রত্নগর্ভা মায়ের স্বীকৃতি পেয়েছিলেন। তার ৫ মেয়ে ও ৪ ছেলের সবাই নিজ নিজ কর্মক্ষেত্রে সফল ও প্রতিষ্ঠিত।

মৃত্যুকালে তিনি সন্তান, নাতি-নাতনী, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বেলা ১১টায় মরহুমার নিজ জেলা নরসিংদীর রায়পুরা উপজেলার বাহাদুরপুর গ্রামে জানাজা শেষে জাহানারা হোসেনের দাফন হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালমনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও একই সাথে শোকার্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

ফরিদা ইয়াসমিনের মায়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম।

BSH
Bellow Post-Green View