চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাংবাদিক পথিক সাহার ৮ম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের সাবেক প্রধান প্রতিবেদক পথিক সাহার অষ্টম মৃত্যুবার্ষিকী ২৯ জানুয়ারি মঙ্গলবার।

স্বৈরাচার এরশাদবিরোধী আন্দোলনে রাজপথের সাহসী ছাত্রনেতা অকালপ্রয়াত এ সাংবাদিকের মৃত্যুবার্ষিকীতে তার পরিবার ও সাংবাদিক পথিক সাহা স্মৃতি সংসদ মানিকগঞ্জে তিন দিনের কর্মসূচি হাতে নিয়েছে।

বিজ্ঞাপন

এছাড়াও পথিক সাহা স্মৃতিপদক প্রদান উপলক্ষে ফেব্রুয়ারি মাসে ঢাকায় আলাদা আরেকটি অনুষ্ঠানের আয়োজন করা হবে।

বিজ্ঞাপন

পথিক সাহার পৈতৃক নিবাস মানিকগঞ্জের গড়পাড়া-গাঙ্গুলীনগর গ্রামে পারিবারিক কর্মসূচির মধ্যে রয়েছে ২৯ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টায় গীতা পাঠ, ৩০ জানুয়ারি বুধবার দুপুর দেড়টায় শ্রীশ্রী মহাপ্রভুর ভোগরাগ ও প্রসাদ বিতরণ এবং ৩১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় ‘শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা’।

একইদিন সাংবাদিক পথিক সাহা স্মৃতি সংসদের উদ্যোগে দুপুর ২টায় মানিকগঞ্জ শহরের শহীদ রফিক সড়কের সাবিস মিলনায়তনে ‘মুক্তিযুদ্ধে মানিকগঞ্জের ভূমিকা’ শীর্ষক আন্ত:বিদ্যালয় বক্তৃতা প্রতিযোগিতা, বিকাল ৫টায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক পথিক সাহা হৃদরোগে আক্রান্ত হয়ে ২০১১ সালের ২৯ জানুয়ারি ভোরে রাজধানীর একটি হাসপাতালে মাত্র ৪৫ বছর বয়সে মারা যান।

Bellow Post-Green View